1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ

  • আপডেট সময়ঃ বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ১২ জন দেখেছেন

বরগুনা প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়বাদী যুবদল ৫ নং চওড়া ইউনিয়নের সাবেক আহবায়ক আসাদুজ্জামান মোমেন আকনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবীতে বরগুনার আমতলীতে বিক্ষোভ সমাবেশ করেছেন চাউড়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

( ১৮ সেপ্টেম্বর) বুধবার সকাল ১১ টায় আমতলী এ.কে স্কুলের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ করে বাধঘাট চৌরাস্তায় এসে সমাবেশ করেন তারা।

 

সমাবেশে উপস্থিত ছিলেন, আমতলী উপজেলা যুব দলের আহবায়ক কবির ফকির,আমতলী পৌর বিএনপির সদস্য সচিব জালাল খান,আমতলী উপজেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক ইলিয়াস খান, আমতলী উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আবায়ক মাইনুদ্দিন মামুন,আমতলী উপজেলা যুব দলের যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সম্পাদক আকন মামুন,উপজেলা ছাত্রদলের সিনিয়ার যগ্ম আহবায়ক জাকির হোসেন মিরাজ ও কলেজ ছাত্রদলের সদস্য সচিব মনির ডাকুয়াসহ ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্র দলের নেতা কর্মীরা ও চাওড়া ইউনিয়নের সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বরগুনার আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের কাউনিয়া জলমহালে দুই পাড়ের বাসিন্দাদের নিয়ে দীর্ঘদিন ধরে মাছ চাষ করে আসছেন ছাত্রলীগের সাবেক সভাপতি মাহাবুব ব্যাপারী। মাছ বিক্রির জন্য (১২ সেপ্টেম্বর) বৃহস্পতিবার সকালে ওই খালের মাছ ধরেন তারা। চাওড়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য বিএনপি নেতা সফেজ প্যাদার ফোন পেয়ে সকাল সাড়ে ১১ টার

দিকে চাওড়া ইউনিয়ন যুবদলের সাবেক আহবায়ক মোমেন আকনসহ ২/৩ জন কর্মী নিয়ে খালের পাড়ে অবস্থিত চানমিয়া সর্দারের বাড়ির সামনে উপস্থিত হন। উপস্থিত হওয়া মাত্র উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে মাহবুব ব্যাপারীর নেতৃত্বে সন্ত্রাসীরা মোমেন আকনকে রামদা দিয়ে এলোপাথারি কুপিয়ে গুরুতর জখম করেন। রামদার কোপে মোমেন আকনের বাম চোখ, দুই পা, দুই হাত ও উড়ুতে গুরুতর জখম হন। এসময় তার ডাক চিৎকার শুনে স্থানীয়রা উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে তার প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে ভর্তি করেন স্বজনরা।

শেয়ার করুন

আরো দেখুন......