1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৩ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি:

১২ রবিউল আউয়াল পবিত্র ঈদ-ই- মিলাদুন্নবী (সাঃ) ১৪৪৬ উদযাপন উপলক্ষে গোপালগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ “স্বচ্ছতা’য় আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোপালগঞ্জের নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মুহম্মদ কামরুজ্জামান।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ গোলাম কবিরের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, গোপালগঞ্জ জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ আশ্রাফুল হক, গোপালগঞ্জ কোর্ট জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মুফতি মোঃ হাফিজুর রহমান, সদর উপজেলা মডেল মসজিদের পেশ ইমাম মাওলানা আবু ওবায়দা, সিনিয়র সাংবাদিক এস এম হুমায়ন কবির প্রমুখ।

এসময় গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসিন উদ্দিন, গোপালগঞ্জ এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ এহসানুল হক, গোপালগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ আজহারুল ইসলাম, সিনিয়র সহকারী কমিশনার শেখ মোঃ আলাউল ইসলাম, সহকারী কমিশনার রাসেল মুন্সী, মোঃ সেবগাতুল্যাহ, গোপালগঞ্জের জেলার মোঃ আবুল হোসেন, প্রেসক্লাব গোপালগঞ্জের মহাসচিব সৈয়দ মিরাজুল ইসলাম, যমুনা টিভির সিনিয়র স্টাফ রিপোর্টার মোজাম্মেল হক মুন্না, গোপালগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম, সিনিয়র সাংবাদিক আহমেদ আলী খান, চ্যানেল আই’র গোপালগঞ্জ প্রতিনিধি আসাদুজ্জামান বাবুল, আলিমুজ্জামান আলিম, ফরিদ আহমেদ, এস এম মিরাজুল হক, প্রথম আলোর প্রতিনিধি নুতন শেখ, ৭১ টিভি’র গোপালগঞ্জ প্রতিনিধি এ আর রনি, নিউজ ২৪ এর গোপালগঞ্জ প্রতিনিধি বাদল সাহা, দৈনিক ভোরের দর্পণ ও দি ডেইলি ইন্ডাস্ট্রি পত্রিকার গোপালগঞ্জ প্রতিনিধি ও প্রেসক্লাব গোপালগঞ্জের সাংগঠনিক সচিব কে এম সাইফুর রহমান সহ বিভিন্ন মসজিদের ইমাম- মুয়াজ্জিন, ইসলামী চিন্তাবিদ ও বিভিন্ন দপ্তরের অন্যান্য কর্মকর্তা- কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় সভাপতি জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মুহম্মদ কামরুজ্জামান হযরত মুহাম্মদ (সাঃ) এর জীবনাদর্শ নিয়ে আলোচনা করেন এবং তাঁর জীবনী থেকে শিক্ষা নিয়ে ইহকাল ও পরকালে নিজেদেরকে পরিচালিত করার ওপর গুরুত্বারোপ করেন। এরপরে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কোর্ট জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ হাফিজুর রহমান।

এছাড়াও জেলা ও উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) ১৪৪৬ উদযাপন করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......