1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

বটিয়াঘাটায় পটকা মাছ খেয়ে মা ও ছেলের মৃত্যু একজনকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি

  • আপডেট সময়ঃ সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৬ জন দেখেছেন

মহিদুল ইসলাম (শাহীন) বটিয়াঘাটা (খুলনা):-

খুলনার বটিয়াঘাটা উপজেলায় মাথাভাঙ্গা রেল ব্রিজের পাশে আব্দুল রহমানের ছেলে জাহাঙ্গীর (৩৫) ও স্ত্রী পরি (৫৫) ণামের দুই ব্যক্তি মৃত্যুবরণ করেন। এবং সাইদুল (২৫) নামে এক ব্যক্তি অসুস্থ হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার দুপুরে আব্দুর রহমানের স্ত্রী পরী মনি রূপসা নদী থেকে মাছ ধরতে গিয়ে একটি পটকা ( ট্যাপা) মাছ পায়। দুপুরে পটকা মাছ রান্না করে ছেলে জাহাঙ্গীর এবং জাহাঙ্গীরের খালাতো ভাই সাইদুলকে নিয়ে রান্না করা পটকা মাছ খাওয়া দাওয়া করে। খাওয়া-দাওয়ার এক পর্যায়ে ছেলে এবং মায়ের মৃত্যু হয় এবং শহিদুলকে মারাত্মক অসুস্থ অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে পারিবারিক সূত্রে জানা যায়। এ বিষয় লবণচরা থানার ওসি মোঃ এনামুল হক বলেন, মাছ খেয়ে দুজন মারা গেছে এবং একজন অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীর রয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......