1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার। 

ঝিনাইগাতীতে উপজেলা ভিত্তিক ডপ্‌স সদস্যদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

  • আপডেট সময়ঃ শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধিঃশেরপুর জেলার ঝিনাইগাতী সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে স্বেচ্ছাসেবী সংগঠন ডপস এর আয়োজনে ডপস সদস্যদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন
সহকারী কমিশনার (ভূমি) অনিন্দিতা রাণী ভৌমিক ঝিনাইগাতী শেরপুর।

অনুষ্ঠানে ডপস প্রতিষ্ঠাতা শাহিন মিয়া বিএসপি’র পরিচালনায় বক্তব্য দেন ঝিনাইগাতী সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সৈয়দুর আলী, শালচূড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল হান্নান, রাংটিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জমশেদ আলী, ডপস সভাপতি সার্জেন্ট শহিদুর

রহমান (অব:), সহকারী শিক্ষক হারুন অর রশিদ, ইউপি সদস্য ও সাংবাদিক মো. জাহিদুল হক মনির, কবি ও সাহিত্যিক হাসান সরাফত প্রমুখ উপস্থিত ছিলেন।

সবশেষে জুনিয়র মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ ৬০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

 

শেয়ার করুন

আরো দেখুন......