1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় বাবা মেয়ে নিহত

  • আপডেট সময়ঃ রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ২২ জন দেখেছেন

এম ইব্রাহিম খলিল সীতাকুণ্ড প্রতিনিধি :
চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড ফৌজদারহাট সড়ক দুর্ঘটনায় বাবা মেয়ে নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার সলিমপুর ইউনিয়নের পাক্কা রাস্তার মাথায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, কাউসার আলম (৪৪) ও তার মেয়ে তাসনীম (৫)। নিহত কাউসার উপজেলার উত্তর সলিমপুর গ্রামের মৃত মফিজুল আলমের ছেলে।

স্থানীয়রা জানান, সন্ধ্যা ৭টার দিকে ৫ বছরের শিশু কন্যাকে নিয়ে শ্বশুর বাড়ি থেকে নিজের বাড়িতে যাচ্ছিলেন কাউসার আলম। পথে পাকা রাস্তার মাথা নামক স্থানে পিছন থেকে একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলে তিনি নিহত হন। এ সময় মুমূর্ষ অবস্থায় স্থানীয়রা শিশুকন্যাটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নিয়ে গেলে সেখানে পৌঁছানোর কিছুক্ষণ পরেই তার মৃত্যু হয়।
বার আউলিয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক দীপক কুমার শীল বলেন, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক ও হৃদয়বিদারক। মোটরসাইকেলটিকে একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে এক ব্যক্তি নিহত হন। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার শিশুকন্যাটি ও মারা যায়। দুর্ঘটনার জন্য দায়ী ট্রাকটি চালকসহ আটক আছে।

শেয়ার করুন

আরো দেখুন......