1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত শেরপুরে হামলা, ভাংচুর, লুটপাট ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন বরগুনায় ছাত্র সমন্বয় পরিচয়ে বিশৃঙ্খলা সৃষ্টি হলে কঠোর হস্তে দমন করা হবে  যুবদল নেতার উপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ  মেধাবীরা কেন সাংবাদিকতা ছাড়ছেন? সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

সাম্পান সাদৃশ্য বরগুনার শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে ডাকবাংলো উদ্ভোধন

  • আপডেট সময়ঃ শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
  • ১৩ জন দেখেছেন

পারভেজ রানা, বিশেষ প্রতিনিধি:বরগুনার জনপ্রিয় পর্যটন কেন্দ্র তালতলী শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে দেশের সর্বপ্রথম দৃষ্টিনন্দন ডাকবাংলো “সাম্পান” এর উদ্বোধন করেছেন জেলা প্রশাসক মোহা রফিকুল ইসলাম।

শনিবার(৩১ আগষ্ট) দুপুর দেড়টার সময় উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নে শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতের পাশেই আধুনিক ডাকবাংলো ভবনটি উদ্বোধন করা হয়ে।

বরগুনার সাগর মোহনায় শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতটি অল্প সময়ে জনপ্রিয়তা পেলেও ঘুড়তে আসা পর্যটকদের রাত্রিযাপনের জন্য কোন ব্যবস্থা না থাকায় পর্যটকদের কথা চিন্তা করে এই ডাকবাংলোটি নির্মাণের উদ্যোগ নেয় জেলা প্রশাসন। উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুম্পা’র পরিকল্পনা ও বাস্তবায়নে এক বছরের মধ্যেই বিভাগীয় কমিশনার কার্যালয়, বরিশাল ও জেলা প্রশাসকের কার্যালয়, বরগুনা হতে প্রাপ্ত অনুদানের টাকায়  সাম্পান নামের এই ডাকবাংলোটি নির্মান করা হয়। একতলা বিশিষ্ট এই ভবনে দুইটি বেড রুমসহ ড্রইং-ডাইনিং স্পেস  রয়েছে। পাশাপাশি এখানে বিনোদন পার্ক, আধুনিক বারবি কিউ রেস্তোরা ও পার্কিং এর জন্য স্থান রাখা হয়েছে, যা পর্যায়ক্রমে নির্মিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মোহা. রফিকুল ইসলাম বলেন, এটি নির্মাণের উদ্দেশ্য হচ্ছে সৈকতটি ঘিরে একটি নান্দনিক পর্যটন কেন্দ্র গড়ে তোলা। দীর্ঘস্থায়ী ভাবে প্রাকৃতিক নৈসর্গিক সমুদ্র সৈকতটিকে রক্ষা করার জন্য ইতিমধ্যে প্রকল্প নেওয়া হয়েছে। পর্যটন কেন্দ্রিক কর্মসংস্থান ও আর্থ সামাজিক উন্নয়নে এই বাংলোটি অবদান রাখবে। তিনি বেসরকারী উদ্যোক্তাদের এই সৈকত কেন্দ্রিক হোটেল-মোটেল নির্মানের জন্য আহবান জানান।


এসময়, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) পিজুস চন্দ্র দে, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অনিমেষ বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুমপা, তালতলী থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম খান সহকারী কমিশনার (ভুমি) অমিত দত্ত, নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান মোঃ বাচ্চু মিয়া প্রমুখসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......