1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত শেরপুরে হামলা, ভাংচুর, লুটপাট ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন বরগুনায় ছাত্র সমন্বয় পরিচয়ে বিশৃঙ্খলা সৃষ্টি হলে কঠোর হস্তে দমন করা হবে  যুবদল নেতার উপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ  মেধাবীরা কেন সাংবাদিকতা ছাড়ছেন? সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। বিচারিক ক্ষমতা পেল বাংলাদেশ সেনাবাহিনী

নাটোরের লালপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪
  • ২২ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ ২৯ আগষ্ট ২০২৪ ইং (বৃহস্পতিবার) নাটোর জেলার লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মৃত পাঁচুর ছেলে নাজমুল হোসেন (৩০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) আনুমানিক ভোর ৪ টার দিকে উপজেলার আড়বাব ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে মাঝখানে ব্রিজের পাশে একটি আমবাগানে এঘটনা ঘটে।
লালপুর থানার তদন্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, প্রাথমিক ধারণা করা হচ্ছে কে বা কাহারা নাজমুলকে হত্যা করে পরিকল্পিতভাবে আম গাছে রশি দ্বারা ঝুলাইয়া রাখতে পারে। লালপুর থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এঘটনায় লালপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছ।

শেয়ার করুন

আরো দেখুন......