1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

সন্তানের নিখোঁজ হওয়ার ঘটনায় মায়ের করা সাধারণ ডাইরি করার ১২ ঘন্টা না পার হতেই সন্তানের বস্তাবন্দি লাশের খবর।

  • আপডেট সময়ঃ শনিবার, ২৪ আগস্ট, ২০২৪
  • ২০ জন দেখেছেন

পারভেজ রানা বিশেষ প্রতিনিধি: পরিবারের একমাত্র সন্তানের নিহত হওয়ার খবর পেয়ে পরিবারের আহাজারিতে কান্নায় ভারি হয়েছে উপস্থিত শত শত মানুষের চোখের পাতা। এমন মর্মান্তিক ঘটনা বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের জাকিরতবক গ্রামে।

 

নিহত যুবকের নাম সুজন ফরাজি (২৪)। পেশায় ছিলেন অটোরিকশা চালক। তার বাবার নাম বাদল ফরাজী। তিনি একজন বাক প্রতিবন্ধী। গত বছর পাশ্ববর্তী গ্রামের লিমা আক্তারের সঙ্গে বিয়ে হয় নিহত সুজনের। বর্তমানে লিমা গর্ভবতী। স্বামীর নিহতের খবরে তিনি এখন বাকরুদ্ধ।

 

এলাকাবাসী ও নিহত সুজনের চাচা দুলাল ফরাজি জানান, গত চারদিন পূর্বের সহিংসতা ঘটনার পর দিন থেকে সুজন নিখোঁজ ছিল। তার কোন হদিস না পাওয়ায় মা তসলিমা বেগম বরগুনা থানায় গতকাল শুক্রবার রাতে সাধারণ ডাইরি করে। আজ সকাল নয়টার দিকে  সুজনের লাশ বস্তাবন্দি অবস্থায় দেখে পুলিশকে ফোন করা হলে তারা এসে ডোবা থেকে উদ্ধার করে। দুলাল ফরাজি আরো বলেন গত ২০ আগষ্ট তান্ডব চালিয়ে এলাকায় ৫ থেকে ৬ জনকে কুপিয়ে আহত করেছে তারাই সুজনকে খুন করে লাশ গোপন করতে বস্তাবন্দি করে ডোবায় ফেলে দিয়েছে।

এব্যাপারে বরগুনা থানার অফিসার ইনচার্জ দেওয়ান জগলুল হাসান ঘটনাস্থল থেকে মুঠোফোনে জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্হল থেকে সুজন ফরাজি নামে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল তার নিখোঁজে একটি সাধারণ ডাইরি করে ছিল নিহতের মা। এব্যাপারে উপ পরিদর্শক মোঃ আলমগীর হোসেনকে দ্বায়িত্ব দেয়া হলে তিনি সুজনের বিষয় খোঁজ খবর এবং অফিসিয়াল কার্যক্রম শুরু করেছিল।

তিনি আরো বলেন নিহতের মরদেহ উদ্ধারের পর সুরতহাল শেষে বরগুনা জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য মরদেহ প্রেরণ করা হয়েছে। ঘটনার তথ্য উদঘাটনের জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে।

শেয়ার করুন

আরো দেখুন......