1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

শিবগঞ্জে নিসচার দাবিতে উচ্ছেদ হলো সড়কের অবৈধ স্থাপনা

  • আপডেট সময়ঃ সোমবার, ১৯ আগস্ট, ২০২৪
  • ২৬ জন দেখেছেন

হারুন অর রশিদ বিশেষ প্রতিনিধিঃ নিরাপদ সড়ক চাই শিবগঞ্জ উপজেলা শাখার দীর্ঘদিনের দাবি- দাওয়ার পরিপ্রেক্ষীতে  অবশেষ  বগুড়া শিবগঞ্জে পৌরশহরের প্রাণকেন্দ্র নাগরবন্দরে   সড়কে  দখল করে অবৈধভাবে স্থাপন করা ২০টি দোকানপাট উচ্ছেদ করা হয়েছে। সোমবার  সকালে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার  (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনিমুজ্জামান।

উচ্ছেদ  অভিযানের পর নিরাপদ সড়ক চাই শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাংবাদিক রশিদুর রহমান রানা বলেন আমরা দীর্ঘদিন  ধরে বিভিন্ন বন্দরে গড়ে উঠা অবৈধ দোকানপাট  উচ্ছেদের জন্য দাবি করে আসছি।  এব্যাপারে আমরা প্রসানের বরাবর স্মারকলিপি প্রদান করেছি। অবশেষে এই উচ্ছেদ পরিচালনার জন্য ধন্যবাদ জানাচ্ছি উপজেলা প্রশাসন, উপজেলা বিএনপির সভাপতি মীর শাহে আলম ও স্থানীয় ব্যবসায়ী ভাইদের। আশা করছি এই অভিযর অব্যাহত থাকবে।

উচ্ছেদ অভিযানে পথ ব্যবসায়ী  পানের দোকানদার  মেহেদি হাসান বলেন জনকল্যাণে এ  অভিযান ভালো তবে আমার পরিবারের ৫ জন সদস্য এখন কিভাবে আমাদের সংসার চলবে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনিমুজ্জামান  বলেন, পৌরশহরে  গুরুত্বপূর্ণ এলাকার মধ্যে নাগরবন্দর  এলাকা রয়েছে। এখানে যানজট নিরসনের লক্ষ্যে সড়ক ও ফুটপাতে বসানো অবৈধ দোকানপাট উচ্ছেদে অভিযান চালানো হয়েছে। পুনরায় দোকান না বসানোর জন্য কঠোর নির্দেশ দেওয়া হয়। কেউ যদি নির্দেশ অমান্য করে দোকান বসানোর চেষ্টা করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......