1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

মানুষের মাঝে আস্থা ফেরাতে বরগুনায় নৌ বাহিনীর মহড়া

  • আপডেট সময়ঃ সোমবার, ১২ আগস্ট, ২০২৪
  • ৪২ জন দেখেছেন

পারভেজ রানা বিশেষ প্রতিনিধি:
ছাত্র আন্দোলনের পর থেকে সাধারণ মানুষ মধ্যে আতঙ্ক বিরাজ করে। তাদের আতঙ্ক দূর করার জন্য বরগুনা জেলা শহরের বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে মহড়া দিয়েছেন নৌবাহিনী। সোমবার বিকেল পাঁচটার দিকে এই মহড়া দেন তারা।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম মিঞা জানান, ছাত্র আন্দোলনের পর থেকেই সাধারণ মানুষজনের মধ্যে আতঙ্ক বিরাজ করছিল। তাই সাধারণ মানুষের আস্থা ফিরে আনার জন্য কাজ করেছেন তারা। এছাড়া গত৫ তারিখ শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান দখল করেছিলো দুর্বৃত্তরা। সেগুলো দখলমুক্ত হয়েছে কিনা তা দেখার জন্য আজকে ব্যবসায়ীদের সাথে কথা বলেন।

এছাড়াও নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বাজার মূল্য নিয়ন্ত্রণে রাখতে মনিটরিং করেন তারা। এ সময় বাজারে চলাচলের সড়কে মালামাল রেখে ব্যবসা করার অপরাধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে হাওলাদার ট্রেডার্সকে পাচ হাজার টাকা জরিমানা করেন তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......