1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

ইপিজেডের ৩৯ নং ওয়ার্ডে মন্দির ও উপসানলয় পরিদর্শনে বিএনপির নেতৃবৃন্দ.

  • আপডেট সময়ঃ সোমবার, ১২ আগস্ট, ২০২৪
  • ১৮ জন দেখেছেন

ডেস্ক নিউজ:১২আগষ্ট গতকাল রোববার বিকেলে
বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক বানিজ্য মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরীর নির্দেশনায় চট্টগ্রাম -১১ আসনের ইপিজেড থানা ৩৯ নং দক্ষিণ হালিশহর ওর্য়াডের মন্দির ও সনাতন ধর্মাবলম্বীদের উপসানলয় পরিদর্শন এবং
হিন্দু সম্প্রদায়ের সাথে সাক্ষাৎ করেছেন বিএনপির ফরেন আ্যাফেয়ার্স এডভাইজারিং কমিটির সদস্য মোঃ ইসরাফিল চৌধুরী খসরু।

তিনি বিকেলে দক্ষিণ হালিশহর ৩৯ নং ওয়ার্ডের হিন্দু পাড়ায় ভৈরব ঠাকুর মন্দির, লোকনাথ গীতা শিক্ষালয় ও পূজা উদযাপন পরিষদ, দীপিকা সংঘের কার্যালয় পরিদর্শন করেন এবং তাদের নেতৃবৃন্দর সাথে কৌশল বিনিময় করে তাদের খোঁজ খবর নেন।
তিনি প্রতিটি ওর্য়াডে বিএনপি , যুবদল,ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, কৃষক দলের সমন্বয়ে গুজব, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ টিম গঠনের মাধ্যমে তাদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য দৃঢ় আহ্বান জানিয়েছেন।
এসময় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন নগর বিএনপির সাবেক সহ-সভাপতি,সিবিএ নেতা মোঃ মিয়া ভোলা, সাবেক সদস্য মোঃ নূরুজ্জামান কন্ট্রা: , সাবেক সদস্য মোঃ মাহাবুব এলাহী,থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ জাবেদ আনসারী,৩৯ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ আশরাফ উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ মুজিবুর রহমান, ইপিজেড থানা বিএনপি নেতা মোঃ শাহজাহান, মিজানুর রহমান পারুল সহ চট্টগ্রাম মহানগর, থানা,ওর্য়াড বিএনপি এবং সহযোগী সংগঠনের শতাধিক নেতৃবৃন্দ , হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় গুরু, বিভিন্ন পূজা কমিটির নেতৃবৃন্দ পরিদর্শনে উপস্থিত ছিলেন।

একইদিন সন্ধ্যায় তরুণ প্রজন্মের উদয়ীমান রাজনৈতিক নেতা ইসরাফিল খসরু পতেঙ্গা কাঠগড়স্থ কালি মন্দির পরিদর্শনে যান বলে দলীয় সূত্রে জানা গেছে।

শেয়ার করুন

আরো দেখুন......