1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

খুলনায় জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ১০০ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, ১১ই সেপ্টেম্বর/২০২২ খ্রি. রবিবার,খুলনা জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ মাহবুব হাসান বিপিএম, পুলিশ সুপার, খুলনা।

 

সভায় পুলিশ সুপার; আসন্ন দুর্গা পূজা, জঙ্গি ও সন্ত্রাস দমন, মাদক নির্মূল, চুরি ডাকাতি রোধে পুলিশের টহল জোরদার করা সহ গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হবে মর্মে উপস্থিত সকলকে আস্বস্ত করেন এবং অপরাধ দমনে সকলের সহযোগিতা কামনা করেন।

 

এসময় আরো উপস্থিত ছিলেন র্যাব,আনসার ও ভিডিপি প্রতিনিধি, কারারক্ষী, মহিলা বিষয়ক অধিদপ্তর, সমাজ সেবা অধিদপ্তর, বিভাগীয় বন কর্মকর্তা, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তা, ভোক্তা অধিদপ্তর, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অধিদপ্তর, জেলা মার্কেটিং অফিসার সহ জেলার বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

 

শেয়ার করুন

আরো দেখুন......