1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতাহারের দাবিতে মানববন্ধন

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪
  • ৩০ জন দেখেছেন

মোঃ জাহাঙ্গীর আলম পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড় জেলা দেবীগঞ্জ উপজেলার ৬নং সোনাহার
ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে সোনাহার বাজারে ঘণ্টাব্যাপী এ কর্মসূচিতে ৬নং সোনাহার ইউনিয়ন পরিষদ এর নয়টি ওয়াডের মেম্বার গন ও মহিলা ওয়াড সদস্যা তিন জন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অত্র ইউনিয়নের জনগণ।

বক্তরা বলেন, যে এই নারী তার শ্রীলতাহানি ও কুপ্রস্তাবের অভিযোগ উদ্দেশ্য প্রনোদিতভাবে চেয়ারম্যান মশিউর রহমানের বিরুদ্ধে করেছেন তা পুরো মিথ্যা ও বানানোয়াট ভিত্তিহীন। এবং তা অন্য লোকের প্ররোচনায় তারা এই কাজটি করে। মূলত রাজনৈতিক প্রতিহিংসাবসত ষড়যন্ত্রকারীদের প্ররোচনায় এই মিথ্যা মামলাটি করে। চেয়ারম্যান মশিউর রহমান কোনভাবে এর সাথে জড়িত নয়।
বক্তারা আরও বলেন, ঘোলা পানিতে মাছ শিকার করতে সম্মানিত চেয়ারম্যান মশিউর রহমানরে বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। আমরা এই মিথ্যাচার কখনো মেনে নেবোনা। দ্রুত এই মিথ্যা মামলা প্রত্যাহার না করলে আমরা কঠোরতম কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হব।

উল্লেখ্য, একই ইউনিয়নের বাসিন্দা মোছাঃ মেহেবুবা আক্তার মিম, স্বামী : ফারুক ইসলাম. চেয়ারম্যান মশিউর রহমান ফেসবুক মেসেঞ্জারে কুপ্রস্তাব দেন ও ইউনিয়ন পরিষদ অফিস চলাকালীন তার স্পর্শ কাতার জায়গায় হাত দেন এই অভিযোগে ০৮/০৭/২৪ইং দেবীগঞ্জ থানায় লিখিত অভিযোগে একটি মামলা দায়ের করেন, মেহেবুবা আক্তার মিম।
এ ঘটনায় এলাকার জনগণ বলেন, সুষ্ঠু তদন্তে দোষী যেই হোক। দোষীদের দ্রুত বিচারের দাবি জানাচ্ছি। বিষয়টি মিথ্যাচার হয়ে থাকলে। মিথ্যা মামলা কারীদের বিরুদ্ধে কঠোর কঠোরতম শাস্তির দাবি আমরা জানাচ্ছি।

শেয়ার করুন

আরো দেখুন......