1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

আমতলীতে বিদ্যালয় চলাকালীন সময়ে প্রাইভেট পড়াচ্ছেন সহকারী শিক্ষক

  • আপডেট সময়ঃ বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ২৯ জন দেখেছেন

পারভেজ রানা,বিশেষ প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজেলার আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের আগের অফিস কক্ষে (টিনসেট বিল্ডিং) বসেই প্রাইভেট পড়াচ্ছেন একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু ফয়েজ। ঐ শিক্ষক কেবল বিদ্যালয় বসেই নয় আমতলী পৌর শহরের বিভিন্ন কোচিং সেন্টারেও মাসিক বেতনে কোচিং করাচ্ছেন।

আজ দুপুর দুইটা পয়তাল্লিশ মিনিটের সময়ে উক্ত বিদ্যালয়ের প্রাইভেট পড়ানোর স্হানে গিয়ে এখানে কি হচ্ছে জানতে চাইলে তিনি বলেন,আপনি কে?  সাংবাদিক পরিচয় দিয়ে বিদ্যালয় চলাকালীন সময়ে প্রাইভেট পড়ানোর বিষয়ে জানতে চাইলে তিনি উত্তপ্ত হয়ে তেড়ে আসেন। তার এমন আচরণের বিষয়টি কাছেই দাড়িয়ে থাকা প্রধান শিক্ষক, সহকারী প্রধান শিক্ষক ও সিনিয়র সহ সহকারী শিক্ষক রুহুল আমিন দেখতে পেয়ে প্রধান শিক্ষকের নির্দেশে ঘটনাস্থলে ছুটে যান। পরে প্রাইভেট পড়ানো উক্ত শিক্ষককে ওখান থেকে বের করে দিয়ে উক্ত টিনসেট বিল্ডিং টি বন্ধ করে তালা ঝুলিয়ে দিয়ে বলেন আজ থেকে আজীবনের জন্য এখানে প্রাইভেট পড়ানো বন্ধ।

বিদ্যালয় চলাকালীন সময়ে বিদ্যলয়ে বসে প্রাইভেট পড়ানো ও সাংবাদিকদের সাথে এমন আচরণের বিষয়ে প্রধান শিক্ষক,সহকারী প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের কাছে এ ঘটনার বিষয়ে পুরো ভিডিও ধারণ করা হয়েছে এবং ভিডিও দেখার জন্য বললে তারা সকলে বলেন বিষয়টি আইনসিদ্ধ নয়। আপনাদের সামনেই তো প্রাইভেট পড়াচ্ছে এমন প্রশ্ন করলে তারা বলেন উক্ত শিক্ষককে নিষেধ করা হয়েছে এবং তার মাথায় সমস্যা আছে।

পরে ফোনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মুজিবুর রহমানের কাছে বিদ্যালেয় চলাকালীন সময়ে প্রাইভেট পড়ানোর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,আমি তাকে প্রাইভেট পড়ানোর কোন অনুমতি দেইনি। বিদ্যালয় চলাকালীন সময়ে প্রাইভেট পড়ানো আইনসিদ্ধ নয়।

এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও কুকুয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফারুক বিএসসি’র কাছে নিকট আমতলীতে বিদ্যালয় চলাকালীন সময়ে প্রাইভেট পড়াচ্ছেন সহকারী শিক্ষক প্রাইভেট পড়াতে পারে কি-না জানতে চাইলে তিনি বলেন,আইনানুযায়ী বিদ্যালয় চলাকালীন সময়ে প্রাইভেট পড়াতে পারবে না।

উপজেলা একাডেমিক সুপার ভাইজার সেলিম মাহমুদ এর কাছে আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু ফয়েজ প্রতিষ্ঠান চলাকালীন সময়ে বিদ্যালয়ে বসে প্রাইভেট পড়াতে পারে কি-না জানতে চাইলে তিনি বলেন,তথ্য পেলে তাকে শোকজ করা হবে এবং আইনানুগ ব্যবস্হা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......