1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)সিএমপি কমিশনার (অ্যাডিশনাল আইজিপি)মহোদয়ের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত।

  • আপডেট সময়ঃ বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ৩৩ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:০২ জুলাই ২০২৪ খ্রি. চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সম্মাননীয় পুলিশ কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়ের পদোন্নতিজনিত বদলি উপলক্ষ্যে দামপাড়া পুলিশ লাইন্সের মাল্টিপারপাস শেডে বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

সিএমপির পাশাপাশি চট্টগ্রাম অঞ্চলের সকল ইউনিটের সম্মানিত অবিভাবকের বিদায় সংবর্ধনাটিও আয়োজন করা হয় এই অঞ্চলের বিভিন্ন ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তা ও সিএমপির বিভিন্ন স্তরের অফিসার ও ফোর্সের উপস্থিতিতে। নিষ্ঠাবান এই পুলিশ কর্মকর্তার বিদায়ে বেদনা ভারাক্রান্ত হৃদয়ে আজ বিভিন্ন স্তরের পুলিশ সদস্যগণ তাদের অনুভূতি ব্যক্ত করেন; এই অনুভূতি হৃদয় থেকে নির্গত এক অকৃত্রিম অনুভূতি যেখানে ছিল না কৃত্রিমতার কোনো ঠাঁই।

অনুষ্ঠানে সম্মাননীয় বিদায়ী পুলিশ কমিশনার মহোদয়কে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ, চট্টগ্রাম রেঞ্জ, পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন (চট্টগ্রাম), জেলা পুলিশ চট্টগ্রাম, রেলওয়ে পুলিশ চট্টগ্রাম, পিবিআই চট্টগ্রামসহ বিভিন্ন ইউনিটের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের মান্যবর ডিআইজি জনাব নুরেআলম মিনা, বিপিএম (বার), পিপিএম; এন্টিটেরোরিজম ইউনিটের সম্মানিত অতিরিক্ত ডিআইজি জনাব মোঃ মুসলিম, পিপিএম; সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) জনাব আবদুল মান্নান মিয়া, বিপিএম-সেবা;

অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব মাসুদ আহাম্মদ, বিপিএম, পিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার জনাব মোঃ আব্দুল ওয়ারীশ, পিপিএম-সেবা মহোদয়সহ বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব আ স ম মাহাতাব উদ্দিন, পিপিএম-সেবা মহোদয়।

শেয়ার করুন

আরো দেখুন......