1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

০৭ দিন ধরে নিখোঁজ প্রতিবন্ধি শিশুর খোঁজ পেতে চায় তার পরিবার

  • আপডেট সময়ঃ রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ৩৫ জন দেখেছেন

কামাল হোসেন, বিশেষ প্রতিনিধি:

যশোরের শার্শা থানায় ০৭ দিন ধরে মোঃ হাসিবুল হাসান তুহিন (১৫) নামের মানসিক ভারসাম্যহীন এক শিশু নিখোঁজ রয়েছেন। তার পিতার নাম মোঃ হাসানুজ্জামান। তার গ্রামের বাড়ি যশোর জেলার শার্শা থানার রাজাপুর গ্রামে।

তার গায়ের রং শ্যামলা, উচ্চতা ৪ ফুট ৩ ইঞ্চি। হারিয়ে যাওয়ার সময় তার পরণে ছিল জিন্স প্যান্ট এবং জলছাপের সাদা রংয়ের শার্ট। শিশুটি যশোরের আঞ্চলিক ভাষায় কথা বলতেন।

গত ২৩ জুন বিকাল ৫: ৩০ টার দিকে বাক প্রতিবন্ধি হাসিবুল হাসান তুহিন নিখোঁজ হন। পরবর্তীতে এলাকার লোকজন ও ইজি বাইক চালকদের কাছে জিজ্ঞাসার এক পর্যায়ে জানতে পারি সে একটি ইজি বাইকে করে শার্শা থানার জামতলা বাজারে যায়। সেখানে খোজাখুজি করার পর ইজি বাইক ষ্টান্ড থেকে জানতে পারি সে একটি সিএনজি তে করে নাভারণ বাজারে দিকে যায়। পরবর্তীতে বিভিন্ন জায়গায় খোঁজাখুজির পর নাভারণ বাজারের এক ফলের দোকানদারকে ছবি দেখালে সে বলে, আমার কাছে আনুমানিক রাত ৮.০০-৯.০০ টার দিকে ফল চাইলে আমি তাকে ফল খেতে দিই এবং সে চলে যায়। এর পর থেকে আমি তাকে আর দেখিনি।

এ ঘটনায় ৩০শে জুন বেনাপোল থানা ও শার্শা থানায় একটি লিখিত অভিযোগ করেন নিখোঁজের পিতা মোঃ হাসানুজ্জামান।

মোঃ হাসানুজ্জামান বলেন, নিখোঁজের ০৭ দিন চলে গেলেও ছেলের কোনো হদিস নেই। বিষয়টা নিয়ে আমি ও আমার পরিবারের লোকজনের মধ্যে এখন বেড়েছে আশংকা।

কোন সহৃদয়বান ব্যক্তি উক্ত ব্যক্তির সন্ধান জেনে থাকলে তার পিতা মোঃ হাসানুজ্জামান (০১৯২২৮৬৭৭৩৭) এর মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো।

বেনাপোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ(ওসি) সুমন ভক্ত বলেন, হাসিবুল হাসান তুহিন নিখোঁজের বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। নিখোঁজ বাক-প্রতিবন্ধী যুবকের সন্ধানে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী স্বর্বাত্তক চেষ্টা চালাচ্ছে।

শেয়ার করুন

আরো দেখুন......