1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান।

বিএমএসএস এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে,যশোরে সাংবাদিককে হত্যার হুমকি থানায় অভিযোগ দায়ের

  • আপডেট সময়ঃ রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩১ জন দেখেছেন

মোঃমুরাদ হোসেন,যশোর জেলা প্রতিনিধিঃযশোরের দৈনিক গ্রামের কন্ঠ পত্রিকার যুগ্ম বার্তা সম্পাদক নাসির উদ্দিনকে হত্যার চেষ্টা ও জীবননাশের হুমকি দিয়েছে সন্ত্রাসীরা।

এ ঘটনায় চারজনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। লিখিত অভিযোগে নাসির উদ্দিন জানান, শুক্রবার সন্ধ্যা রাতে শহরতলী রামনগর মোল্যা পাড়ায় একটি পরিবারকে অবরুদ্ধ করে রেখেছে এমন সংবাদের ভিত্তিতে তিনি সংবাদ সংগ্রহের কাজে যান। আগে থেকে ওৎ পেতে থাকা ওই এলাকার জঙ্গি তৎপরতার সাথে যুক্ত ইউসুফ, নজরুল ইসলাম, হারুন ও ইউসুফ-২ সংবাদ সংগ্রহের সময় তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও লাঠিশোঠা নিয়ে মারমুখি আচারণ করে। এমনকি ঘটনা স্থল থেকে দ্রুত চলে যাবার নির্দেশ প্রদান করে। তা না হলে লাশ ফেলিয়ে দেবার হুমকি দেয়। এ ঘটনায় শনিবার সাংবাদিক নাসির উদ্দিন বাদী হয়ে যশোর কোতয়ালি মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ বিষয়ে জানতে চাইলে কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, আমরা লিখিত অভিযোগ পেয়েছি। আইনগত প্রক্রিয়া চলমান আছে। সাংবাদিক হত্যা চেষ্টাকারীদের আইনের আওতায় আনা হোক এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে বিবৃতি দিয়েছেন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির খুলনা বিভাগীয় সহ-সভাপতি খন্দকার আশিকুর রহমান টনি ও সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম সহ আরও অনেকে।

শেয়ার করুন

আরো দেখুন......