1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

ঝিনাইগাতীতে ক্যান্সারে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ

  • আপডেট সময়ঃ রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ৪৫ জন দেখেছেন

মিজানুর রহমান , শেরপুর জেলা প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে ক্যান্সারে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছে উপজেলা প্রশাসন।

রবিবার(২৩জুন) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)’র কার্যালয়ে এ চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

সমাজ সেবা অধিদপ্তরের অর্থায়নে ও আয়োজনে উক্ত চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে অনুদানের চেক প্রদান করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আশরাফুল আলম রাসেল। এসময় সমাজসেবা কর্মকর্তা সানজা হোসাইন সানি চেক প্রদানে সার্বিক সহযোগীতা করেন।

এতে ৮জন রোগীর প্রত্যেককে ৫০হাজার টাকা করে অনুদানের চেক প্রদান করা হয়। অনুদান প্রাপ্তরা হলেন, নুরনাহার পারভীন, মাজেদা খাতুন, লিপি আক্তার, শিউলী বেগম, অজুফা বেগম, জহিরন, আনোয়ারা ও রাবেয়া বেগম।

অনুদানপ্রাপ্তরা এই অনুদানের চেক হাতে পেয়ে উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন

আরো দেখুন......