1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

আমতলীতে হোটেল সকালসন্ধ্যাকে এক লক্ষ টাকা জরিমানা

  • আপডেট সময়ঃ বুধবার, ১২ জুন, ২০২৪
  • ২৭ জন দেখেছেন

পারভেজ রানা বিশেষ প্রতিনিধি: বরগুনার আমতলী উপজেলার পৌর শহরের নতুন বাজার বাধঘাট চৌরাস্তা এলাকার হোটেল সকাল-সন্ধ্যা রেস্টুরেন্টে আজ আমতলী উপজেলা প্রশাসনের মাধ্যমে পরিচালিত মোবাইল কোর্ট এক লক্ষ্য টাকা জরিমানা করে।

এ সময় ঐ হোটেলে পঁচা-বাসী খাবার সংরক্ষণ ও সরবরাহ খাদ্যদ্রব্যে বিষাক্ত টেক্সটাইল ডাই (কাপড়ের রঙ) ব্যবহার, মেয়াদউত্তীর্ণ খাদ্য উপকরণ ব্যবহার, খাবার অনুপযোগী মিষ্টি, খাবারে মশা-মাছি থাকা প্রভৃতি অপরাধমূলক কর্মকাণ্ডের প্রমাণ পাওয়ার

অপরাধে রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ মোতাবেক এক লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনা করেন আমতলী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব তারিক হাসান।


অভিযানে জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মো: ইলিয়াস মিয়া, স্যানিটারি ইন্সপেক্টর সাবিনা পারভীন এবং আমতলী থানা ও বরগুনার পুলিশ সদস্যবৃন্দ সহায়তা করেন। আজকে এই অভিযানকে সচেতন আমতলীবাসী স্বাগত জানিয়ে আগামীতে এই ধারা অব্যাহত রাখার জন্য উপজেলা প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছেন।

শেয়ার করুন

আরো দেখুন......