1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

রাজশাহীর বাঘায় অবৈধ পাকিং বন্ধসহ অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে ছাত্রীদের মানববন্ধন ।

  • আপডেট সময়ঃ সোমবার, ৩ জুন, ২০২৪
  • ২৯ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ ৩ জুন ২০২৪ ইং ( সোমবার)রাজশাহীর বাঘায় সোমবার সকালে সরকারি রাস্তায় অবৈধ পাকিং বন্ধসহ অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে বিদ্যালয় প্রাঙ্গনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে রহমতুল্লা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। এতে বক্তব্য দেন-নবম শ্রেণীর ছাত্রী-আদিবা ইসনাত,ফাতিমা রনক,সুমাইয়া আফরোজ ও তাসমিম তাবাসসুম। জানা যায়,গত রোববার (২ জুন ২০২৪ ইং) উপজেলার রহমতুল্লাহ বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রী সহ উপজেলার ইউ,আর,সি ইন্সেট্রাকটর ইকবাল হোসেন আহত হন। বিদ্যালয়ের পশ্চিমে সড়কে দাঁড় করা যাত্রীবাহি পরিবহনের পাশ দিয়ে বাই সাইকেল চালিয়ে বিদ্যালয়ে আসার সময় পেছন থেকে আসা পাথর বোঝায় ট্রাকের ধাক্কায় সাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয় ছাত্রী সমাপ্তি সরকার। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর পরে ঘটনার প্রতিবাদ জানিয়ে রাস্তায় নেমে মানববন্ধন কর্মসূচি পালন করে ছাত্রীরা।

প্রধান শিক্ষক বাবুল ইসলাম জানান,আহত ছাত্রী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বাঘা থানার পরিদর্শক (তদন্ত) সোয়েব খান বলেন, মানববন্ধনে ছাত্রীদের দাবির প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......