1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

উন্নয়ন পেতেই মানুষ আওয়ামী লীগকে ভোট দেয়: বিমানমন্ত্রী মুহাম্মদ ফারুক খান এমপি

  • আপডেট সময়ঃ রবিবার, ২ জুন, ২০২৪
  • ৪২ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার এবং বেসমারিক বিমান ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক খান এমপি বলেন আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে নজির বিহীন উন্নয়ন হয়। উন্নয়ন পেতে হলে আওয়ামী লীগকে ভোট দিতে হবে, আওয়ামী লীগের বাইরে ভোট দিলে উন্নয়ন হয়না। আওয়ামী লীগের নেতাকর্মীরা এখানে সুসঙ্গঠিত কিন্তু ভোটের সময় চিত্র পাল্টে যায়, আপনাদের মধ্যকার এই সমস্যা আপনাদেরই ঠিক করতে হবে। জনগনের কাছে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা তুলে ধরতে হবে। তাহলে আওয়ামী লীগের স্বার্থকতা পূর্ণ হবে। রবিবার (২জুন) সকালে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পুরাতন মুকসুদপুর ফারুক খানের বাস ভবনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের আর্ন্তজাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য কানতারা খান, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম মিয়া, শ্যামল কান্তি বোস, যুগ্ম সম্পাদক মহিউদ্দীন আহম্মেদ মুক্তু মুন্সী, শেখ এনায়েত হোসেন লিপন, জলিরপাড় ইউপি চেয়ারম্যান বিভা মন্ডল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চলনা করেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুল।

এর আগে বেসমারিক বিমান ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক খান এমপিকে (২জুন) সকালে মুকসুদপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা চত্বরে গার্ড অব অনার প্রদান করা হয়। গার্ড অব অনার মঞ্চে গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম ও গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা পিপিএম উপস্থিত ছিলেন। গোপালগঞ্জ জেলা পুলিশ লাইনের এস আই আব্দুল বারিকের নের্তৃত্বে পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার মো: আজিজুর রহমান, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো: আসাদুজ্জামান নূর, মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ আশরাফুল আলম, মুকসুদপুর পৌরসভার মেয়র আশরাফুল আলম শিমুল, বাংলাদেশ আওয়ামী লীগের আর্ন্তজাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য কানতারা খান, মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রবিউল আলম শিকদার, সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুলসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

শেয়ার করুন

আরো দেখুন......