1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

রহিমগঞ্জ ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

  • আপডেট সময়ঃ বুধবার, ২৯ মে, ২০২৪
  • ৩০ জন দেখেছেন

জুয়েল রানা:

আজ বুধবার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি হলেন রহিমগঞ্জ ইউনিয়নের দক্ষিণ বেউরা গ্রামের হাসেম উদ্দিন এর ছেলে মোঃ অলি উল্লাহ (৩৫) মৃত হয়েছে।
আজ বুধবার (২৮ মে) দুপুর ৩ ঘটিকা এই দুর্ঘটনায় মৃত্যু করেন অলি উল্লাহ ।
জানান, ময়মনসিংহ সদর উপজেলা পরানগঞ্জ ইউনিয়নে সানাদিয়া গ্রামের মনির উদ্দিনের বাড়ি থেকে অবৈধ পার্শ্ববর্তী সংযোগে মাছ চাষের ফিশারির শেষ পাম চালু দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন দুইজন । পরে অচেতন অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেলে নেওয়ার পথে পরানগঞ্জ বাজারে যাওয়ার সাথেই উলি মিয়ার নামে একজনের মৃত হয়েছে। অন্য আরেকজন মহিলাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য জরুরী বিভাগে ভর্তি করার জন্য ময়মনসিংহে নিয়ে যায়।

শেয়ার করুন

আরো দেখুন......