1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

ময়মনসিংহের ফুলপুরে প্রায় তিন লক্ষ টাকার ইয়াবা ট্যাবলেটসহ আটক-০১।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ২৫ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধি, জুয়েল রানা, ফুলপুর, ময়মনসিংহ:

ময়মনসিংহের ফুলপুরে প্রায় তিন লক্ষ টাকার ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ আমিনুল ইসলাম নামের ইয়াবা ব‍্যবসায়ী কে আটক করেছে ফুলপুর থানা পুলিশ।
আটক কৃত আমিনুল ইসলাম ফুলপুর উপজেলার ২নং রামভদ্রপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মৃত নবী হোসেন কারী ছেলে।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ২৪শে মে বৃহস্পতিবার ভোর রাত(দিবাগত) পৌনে ৪টায় এসআই মো. রবিউল ইসলাম এর নেতৃত্বে পুলিশের একটি টিম মাদক উদ্ধার অভিযান পরিচানা করে ফুলপুর থানাধীন রামভদ্রপুর বাজারস্থল সুজনের সেলুনের সামনে পাকা রাস্তার উপর থেকে আসামী আমিনুল ইসলামকে আটক করেন। এ সময় তার হেফাজত থেকে ০৫টি নীল রংয়ের বায়ুরোধক জিপার (পলিকাগজ) এর ভিতর বিশেষ কায়দায় রক্ষিত ১,০০০পিচ এ্যামফিটামিনযুক্ত হালকা গোলাপী রংয়ের ইয়াবা উদ্ধার করে থানায় আনা হয়।
ফুলপুর থানার সেকেন্ড অফিসার মেহেদি হাসান সুমান মিয়া সংবাদকর্মীদের কে জানান, আটককৃত আমিনুল ইসলামের হেফাজত থেকে ১,০০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ৩ লাখ টাকা। এ বিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় নিয়মিত মামলা রুজু করে আসামি কে বিজ্ঞ আদালতে বৃহস্পতিবার সকালে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......