1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

তারাকান্দায় মাজিয়াল ছেঁড়া ১০টাকা নিয়ে হত্যা কান্ডে ঘটনায় জড়িত দু’জনকে গ্রেপ্তার করেছে তারাকান্দা থানা পুলিশ

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ২৪ জন দেখেছেন

জুয়েল রানা, বিশেষ প্রতিনিধি, ফুলপুর, ময়মনসিংহ:

ময়মনসিংহের তারাকান্দা উপজেলা মাজিয়াল বাজারে দোকানে সিগারেট কিনতে ছিড়া ১০টাকা নোট নিয়ে দুই পক্ষের সংঘর্ষে বাবা ও ছেলেকে কুপিয়ে জখমের ঘটনায় ছেলে মো. ইকবাল হোসেন (২৩) নিহত হওয়ার ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করেছে তারাকান্দা থানা পুলিশ। এবিষয়ে তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ (ওসি) মো: ওয়াজেদ আলী জানান পুলিশ সুপার জনাব মাছুম আহম্মদ ভূঞা দিক নির্দেশনায় এ ঘটনার ২৪ ঘন্টার মধ্যে অভিযুক্তদের মধ্যে আব্দুর রশিদ মন্ডল (৪০) ও ফারুক মন্ডল (২৫) দুজন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান তিনি।এবং গ্রেপ্তারি অভিযানে অফিসার ইনচার্জ (ওসি) মো: ওয়াজেদ আলীর নেতৃত্বে এসআই শামীম, এস, আই হাশিম সঙ্গীয় ফোর্স দায়িত্বশীল ভূমিকা পালন করেন। মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত ৮ টার দিকে উপজেলার বানিহালা ইউনিয়নের মাজিয়াল গ্রামে এ ঘটনা ঘটে।নিহত ইকবালের বাবা সাদেক মুন্সি স্থানীয় মাজিয়াল এলাকার দিঘারকান্দা গ্রামের মৃত শাবান আলীর ছেলে। সাদেক স্থানীয় মাজিয়াল বাজারের ব্যবসায়ী বলে জানা গেছে। জখমী মো. সাদেক মুন্সি (৪৮) সংকটাপন্ন অবস্থায় চিকিৎসাধীন আছেন।
এবিষয়ে তারাকান্দা থানার অফিসার ইনচার্জ মো: ওয়াজেদ আলী আরো বলেন, দোকানে সিগারেট কিনে ১০ টাকার ছিড়া নোট দেয়। দোকানদার টাকা চেইঞ্জ করে দিতে বললে না দিয়ে তর্ক শুরু করে। এক পর্যায়ে দোকানদার ইকবালকে স্টেপ করে। বাবা ফিরাইতে গেলে তাকেও যখম করে। ছেলে ইকবাল নিহত হয়েছে নিহতের পিতাকে সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।বুধবার নিহত ইকবালের জানাজায় অনুষ্ঠিত হয়। উক্ত জানাজায় ওসি ওয়াজেদ আলী অংশগ্রহণ করে ভুক্তভোগী পরিবারকে ন্যায় বিচার পাওয়ার আইনগত সহায়তার বিষয়ে আশ্বস্ত করেন।পরে ইকবাল হোসেন (২৩)কে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......