1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপের ওয়াম -আপ ফুটবল ম্যাচে সিনিয়র টিম ৪-০গোলে জয়ী. গাজীপুর জেলা জাসাস এর সদস্য সচিব সোহেল মন্ডলের ১ম মৃত্যুবার্ষিকী পালিত. বটিয়াঘাটায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওনের যোগদান ঝিনাইগাতীতে ত্রাণসামগ্রী বিতরণ করেন ত্রাণ মন্ত্রালয়ের মাননীয় উপদেষ্টা ফারুক-ই-আজম।  বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৪২ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি:-

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের রোয়াগাঁও (শিগরামপুর) গ্রামের চাঞ্চল্যকর মাববুর হত্যা মামলার মূল আসামীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ করেন এলাকাবাসী। উক্ত মানববন্ধন ও বিক্ষোভে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে থেকে মাহবুর হত্যাকান্ডে জড়িত এজাহারভুক্ত মুল আসামীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবী তুলে বক্তব্য প্রদান করেন গোবিন্দগঞ্জ উপজেলা নাগরিক কমিটির আহ্বায়ক, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি
ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী এম এ মতিন মোল্লা।

২১ এপ্রিল ২০২৪ ইং রবিবার সকাল ১১ ঘটিকায় দিঘীরহাটে শাখাহার ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য ও উপজেলা যুবলীগের সাহিত্য বিষয়ক সম্পাদক মজিদুল ইসলাম পুতুলের সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বাসদ সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক কমরেড রফিকুল ইসলাম রফিক, কৃষকনেতা আবুল কাসেম, শাখাহার ইউপির প্যালেন চেয়ারম্যান আঃ রউফ, ইউপি সদস্য শেখ সাদী, যুবলীগ নেতা আঃ মমিন, নিহতের স্ত্রী সেতারা বেগম, মেয়ে মারুফা বেগম, ছোট ছেলে রকি মিয়া, জামাতা মামুন, মামলার বাদী নিহতের ছোটভাই আঃ ছালাম প্রমুখ।

উল্লেখ যে গত ৩রা এপ্রিল সেহরি খাওয়ার সময় মোবাইল ফোনে মাহবুরকে ডেকে নিয়ে পরিকল্পিত ভাবে হত্যা করে এবং ছেলে রকিকে গুরুতর জখম করে।এজাহারভুক্ত ১১ আসামির মধ্যে ০৫ জন গ্রেফতার হলেও মুল আসামিরা এখনও গ্রেফতার হয়নি।
বক্তারা স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি চেয়ে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর দৃষ্টি আকর্ষণ করে আসামিদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবি জানান।
উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে এলাকার শত শত নারী পুরুষ অংশগ্রহণ করে আসামীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবী তুলে মিছিল করেন।

শেয়ার করুন

আরো দেখুন......