1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

যাত্রীদের থেকে অতিরিক্ত ভাড়া আদায় হয়রানি অভিযোগ পেয়ে জনস্বার্থে প্রশাসন মাঠে !

  • আপডেট সময়ঃ বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ২৪ জন দেখেছেন

জুয়েল রানা, বিশেষ প্রতিনিধি, ফুলপুর, ময়মনসিংহ।

আজ সন্ধ্যায় উপজেলা প্রশাসন ফুলপুর ময়মনসিংহ প্রশাসন এর উদ্যোগে বাস,সিএনজিতে অতিরিক্ত ভাড়া নেওয়া সহ বিভিন্ন জনদূর্ভোগের অভিযোগের প্রেক্ষিতে পরিচালিত অভিযানে ফুলপুর বাসস্ট্যান্ডে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া নেওয়ার সময় ২ টি সিএনজিকে আটক করা হয়।এ সময় ময়মনসিংহ ও ঢাকাগামী যাত্রীদের নায্য ভাড়ায় বাসে উঠিয়ে গন্তব্যে যাওয়ার ব্যবস্থা করা হয়।ফুলপুরের এসিল্যান্ড,ওসি এবং পিআইও সহ সংশ্লিষ্টগন এ সময় উপস্থিত ছিলেন।

একই সাথে যানজটমুক্ত রাখতে রাস্তার উপরে রাখা অস্থায়ী ফুসকা বা খাবারের দোকান অপসারণ করা হয়।জন দূর্ভোগ কমাতে প্রশাসনের এ উদ্যোগ সর্বস্তরে প্রশংসিত হচ্ছে। অসংখ্য ধন্যবাদ ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার এ.বি.এ.ম.আরিফুল ইসলাম।

শেয়ার করুন

আরো দেখুন......