1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

আমতলীতে সংসদ সদস্য টুকুর সংবর্ধনা ও পৌর পরিষদের অভিষেক অনুষ্ঠিত 

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ২৯ জন দেখেছেন

পারভেজ রানা,বিশেষ প্রতিনিধিঃ 

বরগুনা ১ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের প্রাথমিক, গনশিক্ষা মন্ত্রণালয়ের স্হায়ী কমিটির সদস্য গোলাম সরোয়ার টুকুকে সংবর্ধনা প্রধান করেছেন আমতলী পৌরসভার তিন বারের নির্বাচিত মেয়র মতিয়ার রহমান ও তার নির্বাচিত পরিষদ।

একই সময়ে গত ৯মার্চ অনুষ্ঠিত আমতলী পৌরসভার নির্বাচিত পৌর পরিষদের অভিষেক অনুষ্ঠিত হয়। আজ ১৬ এপ্রিল সকাল সাড়ে দশটায় আমতলী পৌরসভার জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতির পাদদেশে সংবর্ধনা ও অভিষেক অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন বরগুনা ১ আসনের সংসদ সদস্য বরগুনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক গোলাম সরোয়ার টুকু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আমতলী পৌরসভার মেয়র মতিয়ার রহমান। বিশেষ অতিথি হিসেবে যোগদান করেন বরগুনা

জেলা আওয়ামী লীগের সাবেক  যুগ্ম সাধারন সম্পাদক ও বরগুনা পৌরসভার মেয়র এডভোকেট কামরুল আহসান মহারাজ,বেতাগী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র এবিএম গোলাম কবির। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আঃ কাদের মিয়া, সহ সভাপতি আমতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোতাহার উদ্দিন মৃধা, তালতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজবিউল কবির জমাদ্দার। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমতলী উপজেলার নির্বাচিত জন প্রতিনিধিগন।

অনুষ্ঠানে বরগুনা ১ আসনের সংসদ সদস্য গোলাম সরোয়ার টুকুকে সোনার নৌকা উপহার দেন আমতলী পৌরসভার মেয়র মতিয়ার রহমান। এসময় আমতলী উপজেলার বিভিন্ন রাজনৈতিক সংগঠন, সামাজিক ও বিভিন্ন পেশা সংগঠনের পক্ষ থেকে সংসদ সদস্যকে ফুলেল শুভেচছা জানানো হয়।

শেয়ার করুন

আরো দেখুন......