1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপের ওয়াম -আপ ফুটবল ম্যাচে সিনিয়র টিম ৪-০গোলে জয়ী. গাজীপুর জেলা জাসাস এর সদস্য সচিব সোহেল মন্ডলের ১ম মৃত্যুবার্ষিকী পালিত. বটিয়াঘাটায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওনের যোগদান ঝিনাইগাতীতে ত্রাণসামগ্রী বিতরণ করেন ত্রাণ মন্ত্রালয়ের মাননীয় উপদেষ্টা ফারুক-ই-আজম।  বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

আধা কেজি গরুর গোস্তর নিয়ে ছেলের বউয়ের নির্যাতনে শ্বাশুড়ী বুলি বেগমের আত্মহত্যা 

  • আপডেট সময়ঃ শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ২৮ জন দেখেছেন

হারুন অর রশিদ, বিশেষ প্রতিনিধি:

বগুড়ার শিবগঞ্জে আধা কেজি গরুর মাংস কে কেন্দ্র করে ছেলে বউদের নির্যাতন সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে  শ্বাশুড়ী বুলি বেগমের আত্মহত্যা।

ঘটনাটি ঘটেছে শনিবার ভোর সাড়ে ৬টার দিকে  উপজেলার পিরব ইউনিয়নের বকঠোটা দেহরা পাড়া গ্রামে।

নিহত বুলি বেগম ওই গ্রামের মৃতঃ জমির উদ্দিনের স্ত্রী। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

নিহত বুলি বেগমের ভাতিজা সফির উদ্দিন গণমাধ্যমকে জানান, আমার চাচা জমির উদ্দিন মার যাওয়ার পর থেকে ভিন্ন ভিন্ন ভাবে বসবাস করে আসছিলো। ঈদুল ফিতর উপলক্ষে আমার চাচাতো ভাই বুলু মিয়া তার মাকে আধা কেজি গরুর মাংস কিনে দেয়। বিষয়টি টের পেয়ে বুলুর স্ত্রী রাজিয়া সুলতানা ও সবুজ এর স্ত্রী মোর্শেদা বেগম তাদের শ্বাশুড়ির সাথে বাক বিতন্ডতা ও ঝগড়া বিবাদে লিপ্ত হয়। ছেলের বউদের যাতনা ও নির্যাতন সহ্য করতে না পেরে নিজ ঘরের তীরের সাথে গলায় রশি জড়িয়ে আত্মহত্যা করে বুলি বেগম। শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

আরো দেখুন......