1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

বেনাপোল পৌরগেট ঈদের আনন্দ উপভোগের অনন্য ষ্পট

  • আপডেট সময়ঃ শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ২২ জন দেখেছেন

মোঃ মোস্তাফিজুর রহমান , বেনাপোল প্রতিনিধিঃ

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে বেনাপোল পৌরসভার নির্মিত দেশের অন্যতম বেনাপোল পৌরগেট দেখতে পর্যটকদের উপচেপড়া ভীড় জমেছে।ঈদের দিন থেকে প্রতিদিন আনন্দ উপভোগ করতে আসছেন দর্শনার্থীরা। বেলা বাড়ার সাথে সাথে দর্শনার্থীদের আনাগোনায় বেনাপোল পৌরগেটের এলাকা মুখরিত হয়ে উঠে। পোর্টথানা পুলিশের বিশেষ নজরদারিতে সন্ধাবধি নির্বিঘ্নে ঈদ আনন্দ উপভোগ করেছেন।

সরজমিনে দেখা গেছে, পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে যশোর জেলার বিভিন্ন এলাকার লোকজন হালকা যানবাহনে বেনাপোল পৌরসভার নির্মিত দৃষ্টিনন্দন পৌরগেট দেখতে ছুটে আসছেন। দুপুরের পর থেকে উপচেপড়া ভীড়ে মুখরিত হয়ে উঠে পৌর গেটের এলাকা।দুর-দুরান্তের লোকজনের সংখ্যা কম হলেও স্থানীয় লোকজনদের ভীড় ছিল লক্ষনীয়।

সেলফির সমারোহ,টিকটক করা, হৈ-হুল্লোড়ে, ফুসকা, চটপটি, আর চায়ের আড্ডায় আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয় গেটের পাশে অবস্থিত নির্মিত নতুন বাস ষ্টান্ডের ষ্কেল জোনে। তবে দর্শনার্থীদের বিনোদনের জন্য এই পৌরগেটের এলাকায় নতুন কোন কিছু সংযোজন করা হয়নি। ফলে একই জিনিস বার বার উপভোগ করতে হচ্ছে।

পৌরগেটের এলাকার ফুসকা বিক্রেতা সবুজ মিয়া জানান, বেলা বাড়ার সাথে সাথে এই জায়গায় লোকজন আসতে শুরু করেন এবং সন্ধ্যা পর্যন্ত দর্শনার্থীরা আসছেন। ব্যাপক দর্শনার্থীদের আগমনে পৌরগেট এলাকার ব্যবসায়ীদের মুখে হাসি ফুটেছে। পুলিশের সার্বক্ষনিক নজরদারির কারণে এখানে কোন ধরনের প্রতিবদ্ধকতা ছাড়াই স্থানীয় ও দুরের দর্শনার্থীরা আনন্দ উপভোগ করে বাড়ি ফিরছেন।

গত বছরের চেয়ে এবার ঈদের দিন থেকে ব্যাপক দর্শনার্থীর আগমন ঘটছে এবং আগামী ১ লা বৈশাখ সহ আরও কয়েকদিন তা অব্যাহত থাকবে বলে মনে করছেন স্থানীয় দোকানিরা

শেয়ার করুন

আরো দেখুন......