1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

খুলনার ফুলতলা থেকে ০২ কেজি গাঁজা সহ আটক-০৩

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ২৪৯ জন দেখেছেন

শেখ রাহুল হোসেন,স্টাফ রিপোর্টার, ফুলতলা , খুলনা:

০১ এপ্রিল ২০২৪ খ্রি: (সোমবার) খুলনা জেলার ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গা এলাকা থেকে ০২ কেজি গাঁজা সহ ০৩ জনকে আটক করা হয় তার মধ্যে পুরুষ ০১ জন এবং নারী ০২ জন।

গোপন সংবাদের ভিত্তিতে ফুলতলা থানার (এস,আই) প্রিতম মল্লিক ও তার একটি অভিযানিক টিম সন্ধ্যা ০৭ টার দিকে বেজেরডাঙ্গার ঐতিহ্যবাহী মুসলিম হোটেলের বীপরিতে একটি ভাড়া বাড়ীতে অভিযান চালিয়ে ০২ কেজি গাঁজা সহ ০৩ জনকে আটক করে । আটককৃত ০৩ জনের মধ্যে পুরুষ ০১ জন এবং মহিলা ০২ জন।

আটককৃত আসামীদের পরিচয় হলো (১) মোঃ শামীম শেখ (৩৮), পিতা: মৃত মোঃ মোতালেব শেখ,উত্তরডিহি, ,ফুলতলা, খুলনা।
(২) মোছাঃ খাদিজা বেগম(৩২), স্বামী: মোঃ শামীম শেখ , উত্তরডিহি , ফুলতলা, খুলনা। (৩) মেছাঃ পলি খাঁতুন (২৫), পিতা: মোঃ শাহিদুল সরকার , দামোদর, ফুলতলা, খুলনা।

আসামী ০৩ জনকে আলামত সহ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......