1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

মুক্তিযোদ্ধা পরিবারের রাস্তা খুলে দিল ভালুকা মডেল থানা পুলিশ-

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৬৫ জন দেখেছেন

মোঃ জাহিদ খান, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় পৌরসভা পাবলিক হল রোডে বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল খালেক এর যাতায়তের বন্ধ রাস্তাটি ২৪ মার্চ রোববার দুপুরে ভালুকা মডেল থানা পুলিশ খুলে দিল।

সারজমিনে গিয়ে জানাযায়, বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল খালেক খরিদা সূত্রে দুই শতাংশ জমির উপর টিনের বেড়া দিয়ে বাড়ি নির্মাণ করে দির্ঘদিন যাবত শান্তিপূর্ণভাবে বসবাসরত অবস্থায় মৃত্যুবরণ করেন। তাঁর রেখে যাওয়া সম্পত্তিতে স্ত্রী ও দু’টি মেয়ে নতুন করে বাড়ি নির্মাণ করার সময় পাশের বাড়ির মনির খান জোড় পূর্বক রাস্তার মাঝে ইটের ওয়াল নির্মাণ করে যাতায়তের রাস্তা বন্ধ করে দেন। ফলে মুক্তিযোদ্ধার স্ত্রী ও মেয়েরা যাতায়ত করতে পারছেনা। এ বিষয়ে বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেকের স্ত্রী শ্যামলী আক্তার বাদি হয়ে ভালুকা পৌর মেয়র ডা. এ. কে. এম মেজবাহ্ উদ্দিন কাইয়ুম বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি কোন সমাধান না হওয়ায় পৌর মেয়র বাদিকে আইনী সহযোগীতা নেওয়ার জন্য একটি লিখিত প্রতিবেদন দেন। মুক্তিযোদ্ধার স্ত্রী বাদি হয়ে ভালুকা মডেল থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। রোববার দুপুরে ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ এর নির্দেশে এএসআই বিলাস সরকার অত্র এলাকার কাউন্সিলর আনছারুল হক সবুজ সহ উভয় পক্ষের উপস্থিতে রাস্তাটি খুলে দেন।

এএসআই বিলাস সরকার বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল খালেক এর বাড়ির যাতায়তের রাস্তাটি কয়েকদিন যাবত ইটের ওয়াল নির্মাণ করে বন্ধ করে দিয়েছিল, ওসি স্যারের নির্দেশে রাস্তাটি খুলে দেওয়ায় আমি নিজেকে ধন্য মনে করছি, সব সময় ন্যায়ের পক্ষে মানুষের পাশে দাড়াতে চাই।

বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল খালেক এর স্ত্রী শ্যামলী আক্তার জানান, আমাদের যাতায়তে জন্য পৌর সভার নির্মাণ করা রাস্তাটি খুলে দেওয়ায় ভালুকা মডেল থানা পুলিশ, পৌর মেয়র ও স্থানীয় কাউন্সিলরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

শেয়ার করুন

আরো দেখুন......