1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপের ওয়াম -আপ ফুটবল ম্যাচে সিনিয়র টিম ৪-০গোলে জয়ী. গাজীপুর জেলা জাসাস এর সদস্য সচিব সোহেল মন্ডলের ১ম মৃত্যুবার্ষিকী পালিত. বটিয়াঘাটায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওনের যোগদান ঝিনাইগাতীতে ত্রাণসামগ্রী বিতরণ করেন ত্রাণ মন্ত্রালয়ের মাননীয় উপদেষ্টা ফারুক-ই-আজম।  বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

বদলগাছী উপজেলার পাহাড় পুর বৌদ্ধ বিহারে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্ম বার্ষিকী পালিত।

  • আপডেট সময়ঃ রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ২৬ জন দেখেছেন

এনামুল কবীর এনাম বদলগাছী নওগাঁ।
নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ঐতিহাসিক বৌদ্ধবিহার বিহারের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশুর দিবস ২০২৪ পালিত হয়েছে।
জানা গেছে গত ১৭ই মার্চ বেলা ১১ ঘটিকায় বিহারের হল রুমে সকল কর্মচারী কর্মকর্তাদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়, উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন পাহাড়পুর বৌদ্ধ বিহারের কাষ্ট ডিয়ান কর্মকর্তা জনাব ফজলুল করিম আরজু। তিনি বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ স্বাধীন হতো না, তাই আমরা তার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা রেখে এ দেশ এবং জাতির কল্যাণে পাহাড়পুরের শরণার্থীদের সেবার মান উন্নয়নে উল্লেখযোগ্য ভাবে এগিয়ে যেতে চাই। তিনি আরও বলেন দূরের শরণার্থীদের জন্য এবং বিদেশি শরণার্থীদের জন্য সরকার ৩০ লক্ষ টাকা বরাদ্দে ৫ কক্ষ বিশিষ্ট রেস্ট হাউসের কাজের উদ্বোধন করেছেন আমাদের কর্তৃপক্ষ, এবং মাননীয় সংসদ সদস্য সুরেন্দ্রনাথ চক্রবর্তীর প্রচেষ্টায় বৌদ্ধ বিহারের উত্তর পাশ দিয়ে আগ্রার তাজমহলের আদলে ২৭ কোটি টাকার ব্যায়ে একটি রাস্তা নির্মাণের কাজ শুরু হবে যাহা এই এলাকা এবং বৌদ্ধ বিহারের শরণার্থীদের হৃদয় রঞ্জিত ও মনমুগ্ধকর হিসাবে আখ্যায়িতপাবে।

শেয়ার করুন

আরো দেখুন......