1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

খুলনা জেলার ফুলতলা উপজেলা থেকে ১৬ বছরের ০১ যুবক নিখোঁজ

  • আপডেট সময়ঃ শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৪৬ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার ,ফুলতলা , খুলনা:-১৫-০৩-২০২৪ রোজ (শুক্রবার) আনুমানিক দুপুর ০২:০০ টার দিকে মো: আরিফুল ইসলাম (১৬) তার নিজ বাড়ি হইতে যাত্রিবাহি মোটরভ্যান নিয়ে বের হয় কিন্তু সে আর বাড়িতে ফিরেনি। অতপর রাত ১২:২০ মিনিটে তার মা ও ভাই তাকে খোঁজার জন্য বের হয়। তার মা বলে যে আমার ছেলে আরিফুল প্রতিদিন ভ্যান নিয়ে সন্ধার মধ্যে বাড়িতে ফিরে আসে কিন্তু আজ রাত ১২:০০ টা বাজে এখনো বাড়িতে ফিরে আসেনি।

হারানো ছেলটির বর্ণনা নিচে উল্লেখ করা হলো।
নামঃ- মো: আরিফুল ইসলাম
পিতাঃ-রেজোয়ান মল্লিক
ঠিকানাঃ- গাড়াখোলা , সুন্নতিপাড়া ,ফুলতলা , খুলনা।
মোবাইল:01401-926500

তার পরিহিত ছিল সাদা রঙের টি শার্ট এবং কালো রঙের প্যান্ট। ছেলেটির গায়ের রং শ্যামলা বর্ণের। ছেলেটির সাথে ইঞ্জিন চালিত একটি মোটর ভ্যানও রয়েছে।

কোন সহৃদয়বান ব্যক্তি যদি এই ছেলেটিকে দেখে থাকেন অথবা ছবি দেখে চিনে থাকেন তাহলে উপরোক্ত ফোন নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইল।

তার পরিবারের লোকজন এখনো ছেলেটিকে খুঁজে বেড়াচ্ছে।এখন পর্যন্ত নিকটবর্তী থানায় কোন প্রকার কোন অভিযোগ দায়ের করেননি।

সময়:-১২:৩০ এ.এম.
তারিখ:- ১৬-০৩-২০২৪
নাম:- শেখ রাহুল হোসেন
পদবী :- স্টাফ রিপোর্টার , ফুলতলা, খুলনা।
মেবাইল নং:- ০১৪০১-৯২৬৫০০

শেয়ার করুন

আরো দেখুন......