1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

পবিত্র রমজান উপলক্ষ্যে ফুলপুরে মোবাইল কোর্ট পরিচালনা বিভিন্ন ধারায় জরিমানা প্রশাসনের সতর্কবার্তা

  • আপডেট সময়ঃ সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৫৪ জন দেখেছেন

জুয়েল রানা, বিশেষ প্রতিনিধি, ফুলপুর ময়মনসিংহ:-পবিত্র রমজান মাস উপলক্ষ্যে ফুলপুর উপজেলা প্রশাসন ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ফুলপুরের বাজার মনিটরিং পরিচালনা করা হয়। ফুলপুর আমুয়াকান্দা বাজার থেকে শুরু করে পাইকারি এবং খুচরা বিক্রিয় দোকানদার সহ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে শেষবারের মতো ব্যবসায়িকদের কে সতর্কবার্তা ও জরিমানা বা অর্থদণ্ড আদায় করেন বিজ্ঞ নির্বাহী ম‍্যাজিষ্ট্রেট।

পবিত্র রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে মোবাইল কোর্ট পরিচালনা করে শেষবারের মতো সকল ব‍্যবসায়ীদের সতর্কবার্তা করেন। এবং
দ্রব্যমূল্যের তালিকায় পণ্যের দাম বেশি এবং তারিখ না থাকায় বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্টানকে অর্থদণ্ডেদন্ডিত করা হয়।এবং প্রতিষ্ঠানের পণ্য মালামাল রাস্তা গেসে উপরে রাখার কারণে বিভিন্ন ধারায় জরিমানা প্রদান করেন। সর্বনিম্ন ৫০০ টাকা সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত বিভিন্ন ধারায় মোট ১২টি মামলায় মোট ১৭ হাজার ৫০০ টাকার অর্থদণ্ড দন্ডিত আদায় করেন ভ্রম‍্যমান আদালত
উক্ত অভিযান পরিচালনা করে জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী অফিসার বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এ.বি.এম আরিফুল ইসলাম।এ সময় উপস্থিত ছিলেন, ফুলপুর থানার বারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মাহবুবুর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা মোঃ আতিকুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশীষ কর্মকার, উপজেলা খাদ্য গুদাম ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুখলেছ উদ্দিন, থানার সেকেন্ড অফিসার মেহেদী হাসান সুমন, এসআই মোফাখ্খির উদ্দিন সহ আমুয়াকান্দা বাজারের ব্যবসায়িক সমিতির সাবেক সভাপতি শরীফ আহমেদ। ফুলপুর সদর ইউপি চেয়ারম্যান মোঃ রেজাউল হক ফকির রাসেল, তাক্ওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ তপু রায়হান রাব্বি সহ, ফুলপুর থানার আইন-শৃঙ্খলা বাহিনী বাহিনী, সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
ইউএনও ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এ.বি.এম আরিফুল ইসলাম অভিযান চলাকালীন সময়ে ব্যবসায়িকদের কে রাস্তার উপর মালামাল রেখে ব্যবসা না করার নির্দেশ প্রদান করেন । পরবর্তী সময়ে রাস্তার ওপর মালামাল থাকে তাহলে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান এ.বি.এম আরিফুল ইসলাম। তিনি আরো বলেন দেশ ও জনগণের কল্যাণে এ অভিযান সবসময় অব্যাহত থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......