1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

সাজেকে ইউপিডিএফের ডাকা আদাবেলা অবরোধ সমাপ্ত

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২০ জন দেখেছেন

রুপম চাকমা, বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি:-

রাঙ্গামাটি বাঘাইছড়ি উপজেলার সাজেকে ইউপিডিএফের ডাকা আদাবেলা সড়ক অবরোধ শান্তি পুর্নভাবে সমাপ্ত হয়েছে। সকাল থেকে বাঘাইহাট সাজেকে মেইন সড়কে কোন যানবাহন চলাচল করেনি। আজ ৭ ফেব্রুয়ারী ভোর সকাল থেকে বাঘাইহাট রেটকাবা চৌমুহনী, নন্দরাম, ১৪ কিলো, মাচালং এলাকায় ইউপিডিএফের নেতা কর্মীরা রাষ্টায় টায়ার জ্বালিয়ে শহীদ আশিষও দিপায়ন চাকমা হত্যাজারি জেএসএস সন্তুু লারমা নিরুদ্ধে নানা শ্লোগান দিয়ে বিক্ষোভ করেছে নেতারা।

তবে সেনাবাহিনীও পুলিশ পাহায় বাঘাইহাট জোন থেকে সাজেক পর্যটনগামি পর্যটকে পৌছে দেয়া হয়।

এদিকে আদাবেলা সড়ক অবরোধ জনগন স্বতঃস্ফুর্তভাবে পালন করায় সাজেক ইউনিটের ইউপিডিএফ-এর সম্মনয়ক অডিট চাকমা অভিনন্দন জানান। তিনি বলেন যেখানে জনজন আর পার্টির মধ্য ঐক্য থাকে সেখানে বিজয় অর্জন সম্ভব হয় বলেন জানান। গত ৪ ফেব্রুয়ারী মাচালং ব্রিজ পাড়া এলাকায় জেএসএস সন্তুু সন্ত্রাসিরা ব্রাশ ফায়ারে করে দুই ইউপিডিএফ সদস্যকে হত্যা করে পালিয়ে যায়। হত্যাকারিদের সাজেক থানায় মামলা হলেও পুলিশ এখনো কাউকে আটক করতে পারেনি।

সাজেক ইউনিয়নের নাম প্রকাশের অনিশ্চুক দৈনিক অপরাধ অনুসন্ধ্যান বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি রুপম চাকমাকে মুটো ফোনে এক স্বাক্ষাতকারে বলেন জেএসএস সন্তুু লারমার সন্ত্রাসিরা দীর্ঘদিন মাচালং ব্রিজ পাড়া এলাকায় স্বষন্ত্র অবস্তায় এলাকায় প্রবেশ করে স্হানীয়দের কাছ থেকে চাদাঁ দাবি করে। চাদাঁর বিষয়ে স্হানীয় প্রশাসনকে অবগত করেও কোন সুফল হয়নি বলে জানান।

এদিকে বাঘাইছড়ি উপজেলার ইউপিডিএফ-এর সংগঠক আর্জেন্ট চাকমা বলেন আজ চার দিন হলো পুলিশ খুনীদের পুলিশ এখনো গ্রেফতার কতরে পারেনি। এবং গ্রেফতারের জন্য পুলিশের কোন ভুমিকা নেই। যার কারনে খুনীরা বার বার হত্যা কান্ড চালাচ্ছে বলে মন্তব্য করেন।

শেয়ার করুন

আরো দেখুন......