1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

ফুলপুরে ওয়ারিশান সম্পদের দাবিতে মানববন্ধন

  • আপডেট সময়ঃ বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৭৬ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধি, জুয়েল রানা, ময়মনসিংহ, ফুলপুর:-ময়মনসিংহের ফুলপুরে ওয়ারিশান সম্পদ প্রাপ্তির দাবিতে মা-সহ মেয়েরা আজ বুধবার বিকেলে ২ ঘটিকায় উপজেলা পরিষদের সামনে মানববন্ধন ও অনশন ধর্মঘট পালন করেছেন।

জানা যায়, উপজেলার ছনধরা ইউনিয়নের চিকনা গ্রামের আব্দুল খালেক তালুকদার তিন স্ত্রী, পাঁচ মেয়ে ও চার ছেলে রেখে পাঁচ বছর আগে মারা যান। উনি প্রায় নয় একর জমি রেখে গেছেন। ছেলেরা এক মা ও বোনদের ওয়ারিশান সম্পদ বেদখলে রেখেছে।

দীর্ঘ দিন চেষ্টা করে ওয়ারিশান সম্পদ আদায় করতে পারেনি। গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে সালিশ দরবার করেও জমি আদায়ে ব্যর্থ হন। এতে জমি আদায়ের দাবিতে উপজেলা পরিষদের সামনে এক মা ও পাঁচ মেয়ে মানববন্ধন ও অনশন ধর্মঘট পালন করে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি দেন।

মা লাইলি বেগম জানান, ওয়ারিশান সম্পদ চাওয়ায় ছেলেরা মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......