1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

বেনাপোল সীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন অবসরপ্রাপ্ত মেজর আবু সাঈদ

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ৪৭ জন দেখেছেন

মোস্তাফিজুর রহমান প্রতিনিধিঃ

যশোরের শার্শা উপজেলা বাহাদুরপুর ইউনিয়নের বুছতলা গ্রামে অসহায় ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন, মুক্তিযোদ্ধা ও সাবেক এমপি মোঃ নজরুল ইসলামের ছেলে, অবসরপ্রাপ্ত মেজর আবু সাঈদ ।

বুধবার ২৫ ই জানুয়ারি বেলা ৩ টার সময় অবসরপ্রাপ্ত মেজর আবু সাঈদের ব্যক্তিগত অর্থায়নে উন্নত মানের প্রায় ১০০ টি কম্বল অসহায় মানুষের মাঝে প্রদান করেন।

কম্বল বিতরণ শেষে অবসরপ্রাপ্ত মেজর আবু সাঈদ বলেন, আমার গ্রাম বুছতলা সহ অন্যান্য এলাকায়ও আমি এই কম্বল বিতরণের কাজ অব্যাহত রেখেছি,গত কয়েক দিনের তীব্র শীতে মানুষ প্রচন্ড কষ্টে আছে।

তিনি আরও বলেন, করোনাকালীন দুর্যোগে আমি মানুষের সহযোগিতায় কাজ করেছি, ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে, গ্রামে এখনো এমন মানুষ আছেন যাদের শীতের কোন বস্তু নাই নিজেকে গরম রাখতে তেমন কোন কাপড় নাই তাদের মাঝে কিছু কম্বল তুলে দিতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি

কাগজপুকুর বাজার কমিটির সাধারণ সম্পাদক সাইফুল্লাহ বলেন, আজ মেজর সাহেব অসহায় ও দারিদ্র ১০০ টি পরিবারের মাঝে যে কম্বল তুলে দিলেন এতে করে প্রত্যেকটা পরিবার উপকৃত হয়েছেন। সেই সাথে সমাজের যারা বিদ্যমান ব্যক্তি আছেন তিনারাও যদি মেজর সাহেবের মত এগিয়ে আসতেন সমাজটা আরো সুন্দর হতো ।

এ কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন। অবসরপ্রাপ্ত মেজর আবু সাঈদ সহ কাগজপুকুর বাজার কমিটির সাধারণ সম্পাদক সাইফুল্লাহ ও বুছতলা গ্রামের গণ্যমান্য ব্যক্তি সহ আরও অনেকেই সেখানে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......