1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপের ওয়াম -আপ ফুটবল ম্যাচে সিনিয়র টিম ৪-০গোলে জয়ী. গাজীপুর জেলা জাসাস এর সদস্য সচিব সোহেল মন্ডলের ১ম মৃত্যুবার্ষিকী পালিত. বটিয়াঘাটায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওনের যোগদান ঝিনাইগাতীতে ত্রাণসামগ্রী বিতরণ করেন ত্রাণ মন্ত্রালয়ের মাননীয় উপদেষ্টা ফারুক-ই-আজম।  বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

বদলগাছীতে স্বতন্ত্র প্রার্থীর পোষ্টার ছেড়া সহ ক্যাম্প ভাঙ্গায় সহকারী রিটানিং অফিসার বরাবরে ৪ জনের লিখত অভিযোগ।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ৭১ জন দেখেছেন

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁ বদলগাছীতে স্বতন্ত্র প্রার্থী এমপি ছলিম উদ্দিন তরফদারের পোষ্টার ছেঁড়া নির্বাচনী ক্যাম্প ভাঙ্গায় সহকারী রিটানিং অফিসার বরাবরে ৪ জনের লিখিত অভিযোগ সরকার দলীয় নৌকার প্রার্থীর সমর্থক ও কর্মীদের বিরুদ্ধে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৭ ডিসেম্বর বদলগাছী উপজেলার আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান আঃ সালাম,এবং আঃ মতিন, ফেরদৌস আলম পান্না বাদী হয়েছেন। গত ২৬ তারিখে সানাউল বাদী হয়ে একটি দায়ের করেছেন।অভিযোগ সুএে জানা যায় উপজেলার বালুভরা ইউপির খলসি মোড়, মির্জাপুর মোড়, বদলগাছী ইউপির জিধিরপুর তেলের পাম্প সংলগ্ন, আধাইপুর ইউপির দেউলিয়া ব্রীজ সংলগ্ন চার মাথা মোড়ে স্বতন্ত্র প্রার্থী ও তার কর্মীদের বিভিন্ন ভাষায় গালিগালাজ, করেছে সরকার দলীয় নৌকা গ্রপের কর্মিরা মর্মে অভিযোগে উল্লেখ করেন তারা। এবং কে বা কাহারা রাতে পোষ্টার ব্যানার ছিঁড়ে ফেলে দেন।
অভিযোগের অভিযুক্ত ব্যক্তিরা হলেন, উপজেলার বালুভরা ইউপির ভঞ্জগোল গ্রামের মৃত তছির উদ্দিনের ছেলে মো. মুমিন হোসেন, পাটনঘাটা গ্রামের মৃত ফারুকের ছেলে মো. আল-আমিন, ঢেকরা গ্রামের শেখ মো. আয়েন উদ্দিনের ছেলে আহসান হাবীব, মির্জাপুর গ্রামের মৃত আবুল সরদারের ছেলে আবু হেনা, ভরট্র গ্রামের ভিকু সরদারের ছেলে শহিদুল ইসলাম, বদলগাছী ইউপির তেজাপাড়া গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে মো. বাবর আলী, আধাইপুর ইউপির দেউলিয়া গ্রামের মৃত সামাদ চৌধুরীর ছেলে মো. আনোয়ার হোসেনের বিরুদ্ধে।

উক্ত অভিযোগ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং অফিসার তৃপ্তি কণা মন্ডলের কাছে জানতে চাইলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য জেলা প্রশাসক ও রিটানিং অফিসারকে অবগত করা হয়েছে।

এব্যাপারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ ওসি মো. মাহবুবুর রহমান বলেন, অভিযোগের অনুলিপি পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনি সঠিক ব্যবস্থা নেওয়া হবে।
সরেজমিনে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ক্যাম্প ভাঙ্গা এলাকার সাধারণ ভোটারদের কাছে জানতে চাইলে তিনারা বলেন দিনের বেলা কোন ঘটনা ঘটেনি, রাতে কে-বা কাহারা অশান্তি সৃষ্টির জন্য করছেন। তিনারা আরও বলেন একই দলের সবাই আমরা তাদের কলহ দেখতে চাই না।
কোন প্রাথী এগিয়ে, জাতীয় পার্টির এক কর্মির কাছে জানতে চাইলে তিনি বলেন, নৌকা ও ট্রাক দুই জনের মধ্যেই জয় পরাজয়ের প্রভাব অনুমান করা যাচ্ছে।
এনামুল কবীর এনাম বদলগাছী নওগাঁ

শেয়ার করুন

আরো দেখুন......