1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

ফুলপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১৩

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৭ জন দেখেছেন

জুয়েল রানা, জেলা প্রতিনিধি:- ময়মনসিংহের ফুলপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত একজন নিহত হয়েছেন।আহত হয়েছেন ১২/১৩ জন।

যাত্রীবাহী বাস ও পিকাপের সাথে মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।বুধবার দুপুরে ফুলপুর উপজেলার ধলি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতরা ফুলপুর ও ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে,দুপুর দেড়টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা হালুয়াঘাটগামী একটি যাত্রীবাহী বাস ময়মনসিংহগামী একটি পিকাপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় রাস্থায় চলাচলরত একটি ব্যাটারিচালিত অটো গাড়িতেও ধাক্কা লাগে।পরে বাস ও অটো গাড়িটি রাস্তার পাশে ধান ক্ষেতে পড়ে যায় এবং পিকাপের সামনের অংশ ভেঙে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস পুলিশ স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিলে একজনকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের চিকিৎসক।

ফুলপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এই ঘটনায় আহতদের উদ্ধার করা হয়েছে।এর মধ্যে গুরুতর আহত ৪ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে,অজ্ঞাত নিহতের এখনো পরিচয় পাওয়া যায়নি এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......