1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনার বটিয়াঘাটা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তাকে নিয়ে প্রচারিত সংবাদের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত খুলনায় অতিবর্ষনে মৎস্য খাতে ক্ষতির পরিমাণ শত কোটি টাকা, মৎস্য কর্মকর্তা -জয়দেব পাল। শেরপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্যের ৫৪ তম জন্মদিন পালিত শহীদ জিয়াউর রহমান ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে কোটালীপাড়ায় অবৈধ বাঁধ কেটে ১কিলোমিটার খাল দখল মুক্ত করলেন উপজেলা প্রশাসন বৈষম্যের শিকার এমপিও ভুক্ত কলেজের ল্যাব সহকারীরা শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষিত শিক্ষকের বিকল্প নেই র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের

শেরপুরের ঝিনাইগাতীতে অটো চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার।

  • আপডেট সময়ঃ বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ৩৪২ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধিঃশেরপুর জেলার ঝিনাইগাতী মজনু নামে এক অটো চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ।

মঙ্গলবার সকালে ঝিনাইগাতী আলহাজ্ব শফি উদ্দিন আহাম্মাদ কলেজ পরিত্যক্ত বিজ্ঞান ভবনের ৪ নম্বর কক্ষ থেকে তার ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়।

মজনু মিয়া ঝিনাইগাতী উপজেলার বন্দভাটপাড়া গ্রামের আব্দুর রহিমের পুত্র।নিহতের পরিবারের লোকজন জানান,মজনু মিয়া পেশা একজন অটো চালক।

দীর্ঘদিন আগে তার প্রথম স্ত্রী মারা গেলে পরবর্তীতে দ্বিতীয় আরও একটি বিবাহ করলে সেটিরও বিবাহবিচ্ছেদ হয়।

নেই কোনও সন্তানও। প্রায় দুই মাস আগে বাড়ি থেকে বের হয়ে ঢাকায় যায় মজনু মিয়া।ঝিনাইগাতী এসে কখন কি কারণে সে কিভাবে মারা গিয়েছে পুলিশের তদন্তে সত্যতা নিশ্চিত হবে।

শেয়ার করুন

আরো দেখুন......