1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

খুলনার ফুলতলায় দুর্ধর্ষ ডাকাতি,

  • আপডেট সময়ঃ বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ১১৭ জন দেখেছেন

মোঃ ফরহাদ হোসেন, ফুলতলা উপজেলা প্রতিনিধি, (খুলনা):-

খুলনার ফুলতলা উপজেলার বুড়িয়ারডাঙ্গা এলাকায় গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় পরিবারের লোকজনের হাত-পা বেঁধে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ প্রায় দুই লাখ টাকা, ১৫ ভরি স্বর্ণালংকার ও দুটি মোবাইল সেটসহ ১২ লাখ টাকার মালামাল লুটে নেয় বলে পরিবারের দাবি।

গত মঙ্গলবার আনুমানিক রাত ২টার দিকে ওই এলাকার শিল্পপতি ইমান হোসেন মোড়লের ভাই মৃত মিজানুর রহমান মোড়লের বাড়িতে এই ঘটনা ঘটে।

মৃতঃ মিজানুর রহমান মোড়লের স্ত্রী সাহিদা বেগম বলেন, রাত আনুমানিক ২টার দিকে ঘরের পশ্চিম পাশের জানালার গ্রীল কেটে ৫/৬জন ডাকাত আমার ঘরে প্রবেশ করে। ঘরের ঢোকার পর অস্ত্রের মুখে তারা আমাকে ও আমার পুত্র রাহুল মোড়ল (২১) ও লাতিব মোড়ল (৯)কে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে বেধরক মারধর করে। এতে আমার দুই পুত্র আহত হয়।

সে সময় ডাকাতেরা বাড়ির কোথায় কী আছে জানতে চায় এবং দেয়ালে বিয়ের ছবি দেখে ছবির স্বর্ণালংকারের দাবি করে। এক পর্যায় বাড়ির সবকিছু তছনছ করে ডাকাতেরা। পরে তারা দুই ঘন্টা ধরে আমার বাড়িতে ডাকাতি করে। এসময় আলমারি ও ড্রয়ারে রক্ষিত নগদ প্রায় ২ লাখ টাকা ও আমার গলায় থাকা চেইন ও কানের দুলসহ ১৫ ভরি স্বর্নালংকার এবং রাহুল মোড়লের ওয়ান প্লাস মোবাইলসহ দুটি মোবাইল সেট লুটে নিয়ে যায়।

খবর পেয়ে ফুলতলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইলিয়াস তালুকদার ও ওসি (তদন্ত) মেঃ শাহাদাত হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

তবে মামলা হলে তদন্ত পূর্বক যে ঘটনায় জড়িতের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে তিনি জানিয়েছেন।

শেয়ার করুন

আরো দেখুন......