1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

চট্টগ্রামের ১১,১২,১৫ ,০৩ সহ একাধিক আসনে মনোনয়ন বঞ্চিতরা স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা .

  • আপডেট সময়ঃ সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ৬২ জন দেখেছেন

বিশেষ প্রতিবেদক:

২৭ নভেম্বর গতকাল কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড ঘোষিত চট্টগ্রাম ১৬ আসনে মনোনয়ন বঞ্চিতরা স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছে।
চট্টগ্রাম -১১ এই গোল্ডেন আসনে সাবেক ভিপি, ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাজী জিয়াউল হক সুমন (বন্দর -ইপিজেড, পতেঙ্গা,ডবল মুরিং- সদরঘাট আংশিক এলাকাবাসীর পূর্ণ সমর্থন নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন।

একই সাথে পটিয়া ১২ আসন থেকে হুইপ সামশুল হক ও তার ছেলে শারুন স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করার কথা জানিয়েছেন।
এছাড়াও চট্রগ্রামের ১৬ টি আসনের ৩/৪ বাদে বাকি আসনগুলোতে একাধিক স্বতন্ত্র প্রার্থীর নাম শোনা যাচ্ছে।এরা নির্বাচন কমিশন থেকে মনোনয়নপত্রও সংগ্রহ করেছেন । ১৫ থেকে সাবেক চেম্বার পরিচালক, পৌরসভা চেয়ারম্যান, সিআইপি এম এ মোতালেব, এম পি দিদারুল আলম, কক্সবাজারে এমপি জাফর, বাঁশখালীতে মির্জা গালিব স্বতন্ত্র প্রার্থী হতে পারেন।

এদিকে জোটগত নির্বাচন করলে আঃ লীগ শরিক দল গুলো কয়েকটি আসনে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত ও কেন্দ্রীয় ভাবে আসার সম্ভাবনা রয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......