1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনার বটিয়াঘাটা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তাকে নিয়ে প্রচারিত সংবাদের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত খুলনায় অতিবর্ষনে মৎস্য খাতে ক্ষতির পরিমাণ শত কোটি টাকা, মৎস্য কর্মকর্তা -জয়দেব পাল। শেরপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্যের ৫৪ তম জন্মদিন পালিত শহীদ জিয়াউর রহমান ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে কোটালীপাড়ায় অবৈধ বাঁধ কেটে ১কিলোমিটার খাল দখল মুক্ত করলেন উপজেলা প্রশাসন বৈষম্যের শিকার এমপিও ভুক্ত কলেজের ল্যাব সহকারীরা শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষিত শিক্ষকের বিকল্প নেই র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের

বেনাপোলে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩
  • ৭১ জন দেখেছেন

কামাল হোসেন, বিশেষ প্রতিনিধি: যশোরের বেনাপোলে ৩৫৫ বোতল ফেনসিডিলসহ মো. জাহিদুল ইসলাম (২৪) নামে এক মাদক ব্যবসায়ী কে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার সময় বারোপোতা গ্রামের একটি আম বাগান থেকে ফেনসিডিলসহ তাকে আটক করা হয়। আটক জাহিদুল বেনাপোল পোর্ট থানাধীন কৃষ্ণপুর গ্রামের সুরত আলীর ছেলে।

পুলিশ জানায়, বেনাপোল বারোপোতা গ্রামের জামাল উদ্দিনের আম বাগানে অভিযান চালিয়ে ৩৫৫ বোতল ফেনসিডিলসহ একজন মাদক ব্যবসায়ী কে আটক করা হয়। এসময় সেখান থেকে ২জন আসামী কৌশলে পালিয়ে যায়। পলাতক আসামীদের আটকের জন্য অভিযান চলছে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া বলেন, আটককৃত এবং পলাতক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে

শেয়ার করুন

আরো দেখুন......