1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

বন্দর-ইপিজেড এলাকায় ৩৮,৩৯নং ওয়ার্ডের আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ

  • আপডেট সময়ঃ বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ২২ জন দেখেছেন

বাবুল হোসেন বাবলা, চট্রগ্রাম।

২২নভেম্বর(চট্রগ্রাম)বন্দর-ইপিজেড ও পতেঙ্গা এলাকায় ৩৮,৩৯,৪০ ও ৪১ নং ওয়ার্ডের আওয়ামী লীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখেন সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ নগর ও থানা পর্যায়ের নেতৃবৃন্দ।
বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধ কর্মসূচির প্রতিরোধে প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও চট্টগ্রাম -১১আসনের সংসদ সদস্য পদপ্রার্থী হাজী জিয়াউল হক সুমন, সাবেক কাউন্সিলর ও ৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হাজী মোঃ আসলাম।
আরো বক্তব্য রাখেন নগর সদস্য রোটারিয়ান মোঃ ইলিয়াস, কামরুল হাসান বুলু, ইপিজেড থানা আঃ লীগ সভাপতি হাজী সুলতান নাছির উদ্দিন, সাবেক আহ্বায়ক হাজী মোঃ হারুন উর রশীদ,৪১ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ছালেহ আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ নুরুল আলম,৩৮নং ওয়ার্ড সভাপতি মোঃ হাসান মুরাদ, সাধারণ সম্পাদক হাজী মোঃ হাসান।
বুধবার (২২নভেম্বর) দুপুরে বন্দর সল্টগোলা ক্রসিং মোড়ে শান্তি ও উন্নয়ন সমাবেশে আরো বক্তব্য রাখেন বিভিন্ন ওয়ার্ডের সহ -সভাপতি, সাংগঠনিক সম্পাদক, ইউনিট আঃ লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং যুবলীগ ছাত্রলীগ ,স্বেচ্ছাসেবক , শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ।

এসময় বক্তারা বলেন, সরকারের উন্নয়নমূলক কার্যক্রম‌ সঠিক ভাবে তুলে ধরে জাতিকে ঐক্যবদ্ধ হয়ে দূরবৃত্তকারীকে মুখাবেলা করার দৃঢ় আহ্বান জানিয়েছেন।
এতে আরো বলা হয়, জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে সবাইকে নিয়ে নির্বাচন করতে বিশেষ ভাবে অনুরোধ করেন।একই বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজ প্রচার করে জনগণের নিকট পৌঁছাতে সর্বাত্মক চেষ্টা করেছি।

শেয়ার করুন

আরো দেখুন......