1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনার বটিয়াঘাটা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তাকে নিয়ে প্রচারিত সংবাদের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত খুলনায় অতিবর্ষনে মৎস্য খাতে ক্ষতির পরিমাণ শত কোটি টাকা, মৎস্য কর্মকর্তা -জয়দেব পাল। শেরপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্যের ৫৪ তম জন্মদিন পালিত শহীদ জিয়াউর রহমান ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে কোটালীপাড়ায় অবৈধ বাঁধ কেটে ১কিলোমিটার খাল দখল মুক্ত করলেন উপজেলা প্রশাসন বৈষম্যের শিকার এমপিও ভুক্ত কলেজের ল্যাব সহকারীরা শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষিত শিক্ষকের বিকল্প নেই র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের

খুলনার পাইকগাছায় ১০০পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক-০২

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৪৭ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,খুলনার পাইকগাছা থানা পুলিশের অভিযানে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জনকে আটক করেছে। এ ঘটনায় পাইকগাছা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

পাইকগাছা থানা পুলিশ সুত্রে জানা যায়, ২১/১১/২০২৩ রোজ মঙ্গলবার সকাল ০৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এস আই এস এম সাদ্দাস হোসেন অভিযান চালিয়ে উপজেলার চাঁদখালী ইউনিয়নের কমলাপুর গ্রাম থেকে রাহাজান আলীর ছেলে আল-আমিন ইসলাম ওরফে আরিয়ান (২৫) ও একই এলাকার কামরুজ্জামানের ছেলে আরিফুজ্জামান রায়হান (২০) কে ১০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক কেনা-বেচার সাথে জড়িত রয়েছে।

আসামী ০২ জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......