1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১

সড়ক দূর্ঘটনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের করণীয় বিষয়ে ঝিনাইগাতীতে মহড়া অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ১৬৬ জন দেখেছেন

মিজানুর রহমান,শেরপুর প্রতিনিধি:-রাত্রিকালীন সড়ক দূর্ঘটনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের করণীয় সম্পর্কে শেরপুরের ঝিনাইগাতীতে এক মহড়ার আয়োজন করা হয়।

১৮নভেম্বর শনিবার রাত ৯টায়নঝিনাইগাতী- শেরপুর মহা সড়কের কোয়ারিরোড় মোড়ে এ মহড়া অনুষ্ঠিত হয়।

এ মহড়ায় ঝিনাইগাতী ও শেরপুর জেলা সদরের ২টি ইউনিট অংশ গ্রহন করে। এতে রাত্রিকালীন সময়ে সড়ক দূর্ঘটনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কিভাবে দূর্ঘটনায় শিকার ব্যক্তিদের উদ্ধার করে তা এ মহড়ার মাধ্যমে দেখানো হয়।

এসময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের শেরপুর জেলার উপ-সহকারি পরিচালক জাবেদ হোসেন মোহাম্মদ তারেক, ঝিনাইগাতীর ইনচার্জ মোহাম্মদ আব্দুল মান্নান, ঝিনাইগাতী ও শেরপুর জেলা সদরের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বিভিন্ন কর্মকতা-কর্মচারি সহ এলাকার বিপুল সংখ্যক মানুষ এ মহড়ায় অংশ গ্রহন করেন।

এসময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের শেরপুর জেলার উপ-সহকারি পরিচালক জাবেদ হোসেন মোহাম্মদ তারেক উপস্থিত জনতার উদ্দেশে বলেন,”যে কোন অগ্নিকান্ড বা সড়ক দূর্ঘটনায় বিচলিত না হয়ে আক্রান্ত ব্যক্তি বা বাড়ীঘরের ক্ষতির হাত থেকে রক্ষা পেতে দ্রুত ফায়ার সার্ভিসকে খবর দেয়া সহ ফায়ার সার্ভিসকে তাদের কাজে সহযোগীতা করুন।

এতে স্থানীয়দের সহযোগীতায় অনেকাংশে বড় ধরণের ক্ষতি থেকে রক্ষা পাওয়া যাবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......