1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

যশোর অভয়নগরে র‌্যাবের অভিযানে জাল নোটসহ গ্রেফতার-০২

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৯৫৫ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):-

যশোর অভয়নগরে র‌্যাব-৬ এর অভিযানে মহিবুর রহমান চৌধুরী (৪৬) ও সাইফুল ইসলাম (৩৮) নামে দুই প্রতারক কে ৪০ টি ৫০০ টাকার জাল নোটসহ আটক করেছেন।

অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ১নং ওয়ার্ডের হোটেল আল রেজুয়ানের (আবাসিক হোটেল) ৩য় তলার ৩০৩ নং রুমে অভিযান চালিয়ে র‌্যাব-৬ এর সদস্যরা এসব নকল টাকা সহ তাদেরকে আটক করেন।

আটক মহিবুর রহমান চৌধুরী চাঁদপুর জেলার হাজিগঞ্জ উপজেলার দেশগাঁও কাশেমপুরের মৃত মোখলেছুর রহমান চৌধুরীর ছেলে। সে ঢাকা ডিএমপি ডেমরা থানা এলাকার -মাতৃছায়া, বাসা নং ৭১, ওয়ার্ড নং ৬৭ বসবাস করে দীর্ঘদিন ধরে এসব নকল টাকার ব্যবসা করে আসছিলো ও আটক সাইফুল ইসলাম কিশোরগঞ্জ জেলার পটিয়াদী উপজেলার চরজাকালিয়া এলাকার শামসুল ইসলামের ছেলে। সে দীর্ঘদিন ধরে অভয়নগর এলাকার অবস্থান করে এসব জাল ব্যবসা করেন।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি লে: কমান্ডার এম নাজিউর রহমান বলেন আটককৃতরা দীর্ঘদিন ধরে জাল টাকা তৈরি ও সরবরাহ করে আসছিলো।এর আগেও তারা জাল টাকা তৈরীর মেশিন সহ ঢাকার ডেমরা থানা পুলিশের কাছে আটক হয়েছিলেন।গোপন সংবাদ এর মাধ্যমে জানতে পারি জেলার অভয়নগর উপজেলার শিল্প নগরী নওয়াপাড়া পৌর ১নং ওয়ার্ডের হোটেল আল রেজুয়ানের (আবাসিক হোটেল)৩য় তলার ৩০৩ নং রুমে দুই নকল টাকার কারবারিরা অবস্থান করছে। তৎক্ষণাৎ অভিযান পরিচালনা করে নকল টাকাসহ আসামীদের ধরতে সক্ষম হয়।

সোমবার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে অভয়নগর থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

অভয়নগর থানার অফিসার ইনচার্জ এ.কে.এম শামীম হোসাইন জাল টাকা সহ থানায় দুজনকে হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

আরো দেখুন......