1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

গোদাগাড়ীতে বীর মুক্তিযোদ্ধাদের সন্মানে (ইউএনও) অফিস কক্ষে ব্যতিক্রমী উদ্যোগ

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ৭৭ জন দেখেছেন

গোদাগাড়ী প্রতিনিধি :
রাজশাহীর গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিজ অফিস কক্ষে স্বাধীনতা যুদ্ধের অকুতোভয় দুঃসাহসী বীর মুক্তিযোদ্ধাদের সন্মানের জন্য বিশেষ চেয়ার ব্যবস্থা করা হয়েছে। এরকম আলাদা আলাদা বিশেষ চেয়ার ব্যবস্থা গ্রহণ করে ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করেছেন।

মঙ্গলবার (৩ অক্টোবর) বেলা ১২টার দিকে বিশেষ চেয়ারে বীর মুক্তিযোদ্ধা অশোক কুমার চৌধুরী প্রথমে বসে চেয়ারটির উদ্বোধন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুর ইসলামের সরকারী অফিসে গেলে দেখা যায় আলাদা করে লাল রঙের একটি চেয়ার বসানো হয়েছে। তাতে লেখা রয়েছে সন্মানিত বীর মুক্তিযোদ্ধাদের বিশেষ আসন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুর ইসলাম বলেন, বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে ইউএনও এবং সহকারী কমিশানার ভূমি অফিস কক্ষে এই বিশেষ চেয়ারের ব্যবস্থা করা হয়েছে।

পর্যায়েক্রমে উপজেলার সকল সরকারী দপ্তর ও ইউনিয়ন পরিষদে বীর মুক্তিযোদ্ধার জন্য বিশেষ চেয়ার সংরক্ষের জন্য নির্দেশ দেয়া হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের বীর মুক্তিযোদ্ধাদের বসার জন্য চেয়ার রেখে সম্মান জানানোর জন্য ইউএনওর প্রসংসা করেছেন মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক, জনপ্রতিনিধি, রাজনৈতিকসহ বিভিন্ন পেশার মানুষ।

শেয়ার করুন

আরো দেখুন......