1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

পাঁচবিবিতে ফেন্সিডিল উদ্ধধারসহ মাদক ব্যবসায়ী আটক-০ ৩

  • আপডেট সময়ঃ রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১২২ জন দেখেছেন

নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ-জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পৃর্ব-উচনা সীমান্ত এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে (এসআই আনিস-২)সংঙ্গীয় ফোর্সের নেতৃত্বে ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে  করেছে থানা পুলিশ।

রবিবার(২৮ আগস্ট) বিকালে আমদানী-নিষিদ্ধ ভারতীয় ১১৪ বোতল ফেন্সিডিলসহ তাদেরকে হাতেনাতে আটক করা হয়।

আটককৃরা হলেন, উপজেলার পৃর্ব-উচনা গ্রামের তায়েজ উদ্দিনের ছেলে নূর আলম (৩০), মোঃ আনেচ আলীর ছেলে মোমিনুল ইসলাম মোমিন (২৭) ও আব্দুস সামাদ আলীর ছেলে সাবু মিয়া (২৯)।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, ভারত থেকে অবৈধ  ভাবে ফেন্সিডিলগুলো পাচার করে দেশের অভ্যন্তরে প্রেরণের জন্য আসামী নূর আলম তার বাড়ির রান্না ঘরে লুকিয়ে রাখে। এমন গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মোঃ আনিছুর রহমান সঙ্গীয় ফোর্সসহ তার বাড়ি তল্লাশী করলে ফেন্সিডিলগুলো উদ্ধার হয়,এসময় মাদকগুলো উদ্ধারসহ ৩’জনকে হাতেনাতে আটক করে থানা পুলিশ। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় তাদেরকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......