1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক

শেরপুরের ঝিনাইগাতীতে মহিলা শ্রমিক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪২৯ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি :

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা মহিলা শ্রমিক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২০সেপ্টেম্বর বুধবার বিকেলে উপজেলা যুব লীগের অস্থায়ী কার্যালয়ে এর আয়োজন করা হয়।

উপজেলা আ’লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে এবং উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক শাহ আলম এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর-৩, ঝিনাইগাতী-শ্রীবরদী আসনের সংসদ সদস্যরআলহাজ্ব প্রকৌশলী এ.কে.এম ফজলুল হক। এ সময় তিনি সকলের উদ্দেশে বলেন, ” বিগত সাড়ে চৌদ্দটি বছর আমি আপনাদের সেবা করে গেছি। কোথাও কোন ঘুষ দূর্নীতি করিনি। আমার সরকার জনবান্ধব সরকার বলেই আমি ঝিনাইগাতীতে বাফার গুডাউন, রাবারড্যাম, রাস্তা ঘাট, ব্রীজ, কালর্ভাট, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধি ভাতা, গুচ্ছগ্রাম, আবাসন প্রকল্প সহ বিভিন্ন উন্নয়নমুলক কার্যক্রম পরিচালনা করতে সক্ষম হয়েছি। তিনি ভিশন ৪১কে বাস্তবায়নে প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আবারও নৌকায় ভোট দিতে সকলকে অনুরোধ করেন। সেই সাথে তিনি আবারও দলীয় মনোনয়নের প্রত্যাশা ব্যক্ত করেন।

এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এ.কে.এম বেলায়েত হোসেন, উপজেলা যুব লীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ সহ আরো অনেকে।

গত ৩সেপ্টেম্বর মোছা. রিনা বেগমকে সভাপতি এবং জসিন্তা দফোকে সাধারণ সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট ঝিনাইগাতী উপজেলা মহিলা শ্রমিক লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় জেলা কমিটির আহবায়ক সাবিহা জামান শাপলা ও সদস্য সচিব হালিমা বেগম ইতি। এই কমিটি আগামী ১ বছর তারা তাদের উপর অর্পিত দ্বায়িত্ব পালন করবেন।

শেয়ার করুন

আরো দেখুন......